চাঁদপুর, বুধবার ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


০৫। যাহারা আল্লাহ ও তাহার রাসূলের বিরুদ্ধাচরণ করে, তাহাদিগকে অপদস্থ করা হইবে যেমন অপদস্থ করা হইয়াছে তাহাদের পূর্ববর্তীদিগকে; আমি সুস্পষ্ট আয়াত অবতীর্ণ করিয়াছি; কাফিরদের জন্যে রহিয়াছে লাঞ্চনাদায়ক শাস্তি।


 


 


 


 


কোনো কোনো সময় প্রকৃতি বিদ্রোহ করলে মানুষ তার সুযোগ গ্রহণ করে। -ইয়ং।


 


 


দাতার হাত ভিক্ষুকের হাত অপেক্ষা উত্তম। যে ব্যক্তি স্বাবলম্বী ও তৃপ্ত হতে চায়, আল্লাহ তাকে স্বাবলম্বন ও তৃপ্তি দান করেন।


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে ৩ ব্যবসায়ীকে জরিমানা
রেদওয়ান আহমেদ জাকির
২০ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার মাস্টার বাজার, মুন্সিরহাট ও পিংড়া বাজারে অতিরিক্ত মূল্যে লবণ বিক্রির অভিযোগে ৩ ব্যবসায়ীকে ৫ হাজার ৫শ' টাকা জরিমানা করা হয়েছে। গত ১৯ নভেম্বর সহকারী কমিশনার (ভূমি) নুশরাত শারমীন মাস্টার বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে এ জরিমানা করেন। এছাড়া একজন নারী ভোক্তা ৩ প্যাকেট লবণ অতিরিক্ত মূল্যে ২শ' ৪০ টাকায় ক্রয় করলে ওই ব্যবসায়ীকে প্যাকেটের মূল্যে ২৬ টাকা রাখার জন্যে বলা হয়। অতিরিক্ত টাকা ক্রেতাকে ফেরৎ দেয়া হয়। পরে তিনি মুন্সিরহাট ও পিংড়া বাজারে সচেতনতামূলক অভিযান পরিচালনা করেন। এ সময় মার্কেটিং অফিসার ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।



সহকারী কমিশনার (ভূমি) নুশরাত শারমীন জানান গুজবে কেউ কান দিবেন না। পর্যাপ্ত পরিমাণ আমাদের দেশে লবণ রয়েছে। কেউ অতিরিক্ত মূল্যে লবণ কিনবেন না। তিনি এ বিষয়ে সকলকে সতর্ক থাকার জন্য অনুরোধ জানান।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪২৯৪৬৪
পুরোন সংখ্যা