চাঁদপুর, বৃহস্পতিবার ২১ নভেম্বর ২০১৯, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


০৬। সেই দিন, যেদিন উহাদের সকলকে একত্রে উত্থিত করা হইবে এবং উহাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা উহারা করিতো; আল্লাহ উহার হিসাব রাখিয়াছেন, আর উহারা তাহা বিস্মৃত হইয়াছে। আল্লাহ সর্ববিষয়ে সম্যক দ্রষ্টা।


 


 


 


 


 


আনন্দ এমন একটা ফল যা অনুন্নত দেশে দুষ্প্রাপ্য। -জন কেনড্রিক।


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে আর আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে শিশু ধর্ষণের দায়ে কিশোর আটক
কামরুজ্জামান টুটুল
২১ নভেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জে ৭ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের দায়ে রাকিব (১৪) নামের এক কিশোরকে আটক করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যার দিকে ঘটনাটি ঘটার পর পর স্থানীয়রা কিশোরকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার ও রাকিবকে আটক করে থানায় নিয়ে আসে। রাকিবের বাড়ি উপজেলার ১০নং গন্ধর্ব্যপুর ইউনিয়নের জয়সার গ্রামে।



পুলিশ জানায়, শিশুটির বাবা পেশায় রিক্সা চালক। রাকিবদের বাড়িতে ভাড়া থাকে শিশুটির পরিবার। সন্ধ্যার সময় ঘটনাটি ঘটার পর স্থানীয়রা বিষয়টি টের পায়। এর পরেই বিষয়টি প্রতিবেশিরা জানতে পেরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শিশুটিকে উদ্ধার করে আর ধর্ষক রাকিবকে আটক করে থানায় নিয়ে আসে।



এ বিষয়ে হাজীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ আব্দুর রশিদ জানান, এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন। অভিযুক্ত রাকিব ও শিশুটি থানায় রয়েছে। বৃহস্পতিবার শিশুটির মেডিকেল পরীক্ষার জন্যে হাসপাতালে পাঠানো হবে।



 


আজকের পাঠকসংখ্যা
৬৭৩৩৩৬
পুরোন সংখ্যা