চাঁদপুর, মঙ্গলবার ৩ ডিসেম্বর ২০১৯, ১৮ অগ্রহায়ণ ১৪২৬, ৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৮। যে দিন আল্লাহ পুনরুত্থিত করিবেন উহাদের সকলকে, তখন উহারা আল্লাহর নিকট সেইরূপ শপথ করিবে যেইরূপ শপথ তোমাদের নিকট করে এবং উহারা মনে করে যে, ইহাতে উহারা ভালো কিছুর উপর রহিয়াছে। সাবধান! উহারাই তো প্রকৃত মিথ্যাবাদী।


 


 


দুর্বলের পক্ষে সবলের অনুকরণ ভয়াবহ। -দ্বিজেন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


ফটো গ্যালারি
১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন
চাঁদপুর হবে বঙ্গবন্ধুর স্বপ্নের শহর
--------------নাছির উদ্দিন আহমেদ
হাছান খান মিসু
০৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌরসভার ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সমপন্ন হয়েছে। সোমবার বিকেল ৪টায় বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।



তিনি তাঁর বক্তব্য বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীর ক্ষমতায়ন নিশ্চিত করেছেন। এ সরকার নারীদের ক্ষমতায়নে বদ্ধপরিকর। তিনি আরও বলেন, বর্তমান সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি স্বয়ংসম্পূর্ণ উন্নত রাষ্ট্র হিসেবে পৃথিবীর বুকে মাথা তুলে দাঁড়াবে। এছাড়াও তিনি বলেন, বাংলাদেশকে ধ্বংস করার জন্য একটি গোষ্ঠী উঠে-পরে লেগেছে। বিভিন্ন সময় নানা রকম গুজব ছড়িয়ে দেশে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। আমাদের দেশের আইনশৃঙ্খলা বাহিনী যেকোনো ধরনের নাশকতা বন্ধে বদ্ধপরিকর। তাই সকলকে এগিয়ে আসতে হবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সহায়তা করতে হবে।



তিনি বলেন, চাঁদপুরের ১৫টি ওয়ার্ডের মধ্যে ১৪নং ওয়ার্ডটি আওয়ামী লীগের সমর্থনের দিক থেকে আগে পিছিয়ে থাকলেও বর্তমানে অনেকটাই এগিয়ে রয়েছে। আজকের এই বিশাল জনসভাই তা প্রমাণ করে। এ সম্মেলনের জনসমাগম ও শান্তিশৃঙ্খলা চাঁদপুরের প্রত্যেকটি ওয়ার্ডের জন্যে দৃষ্টান্ত হয়ে থাকবে । তিনি আরও বলেন, চাঁদপুর শহর হবে একটি শান্তির শহর। চাঁদপুর হবে বঙ্গবন্ধুর স্বপ্নের শহর। সে লক্ষ্যেই আমাদের শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি কাজ করে যাচ্ছেন।



১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খায়রুল ইসলাম নয়নের সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক মোঃ মোজাম্মেল হক পাটওয়ারীর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি শহিদুল্লাহ মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বাবুল, সহ-সভাপতি হাজী আবদুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মিটু, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সম্পাদক মনির হোসন গাজী, ১৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোস্তফা শেখ প্রমুখ।



এ সময় জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হোসেন শেখ, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আবদুল কাদেরসহ ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী সমর্থকগণ উপস্থিত ছিলেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৩৫১৯
পুরোন সংখ্যা