চাঁদপুর, মঙ্গলবার ৩ ডিসেম্বর ২০১৯, ১৮ অগ্রহায়ণ ১৪২৬, ৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৮। যে দিন আল্লাহ পুনরুত্থিত করিবেন উহাদের সকলকে, তখন উহারা আল্লাহর নিকট সেইরূপ শপথ করিবে যেইরূপ শপথ তোমাদের নিকট করে এবং উহারা মনে করে যে, ইহাতে উহারা ভালো কিছুর উপর রহিয়াছে। সাবধান! উহারাই তো প্রকৃত মিথ্যাবাদী।


 


 


দুর্বলের পক্ষে সবলের অনুকরণ ভয়াবহ। -দ্বিজেন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে মাদকবিরোধী থ্রি নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ
মাদকের ভয়াবহতা থেকে উত্তরণের উপায় হলো খেলাধুলা ও সুস্থ বিনোদন
-------অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান
এমকে মানিক পাঠান
০৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জের নিবৃত আলোর শিখা সংগঠন আয়োজিত মাদকবিরোধী থ্রি নাইট মিনি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।



৩০ ডিসেম্বর শনিবার রাতে উপজেলার ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়নের সাইসাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি শরীফুল ইসলাম হীরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান।



প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মাদকের ভয়াবহতা দিন দিন বেড়েই চলছে, এ সমস্যা থেকে উত্তরণের উপায় হলো খেলাধুলা ও সুস্থ বিনোদন। আজকে যুবকরা খেলাধুলা নিয়ে ব্যস্ত থাকলে অবশ্যই মাদক থেকে দূরে থাকবে।



সংগঠনের উপদেষ্টা মোশারফ কবিরের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইলিয়াছ বেগ, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান সবুজ, আকবর হোসেন মনির, সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডঃ মাহাবুব আলম, বুলবুল আহাম্মেদ প্রমুখ। অনুষ্ঠানে সরকার দলীয় নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন।



 


আজকের পাঠকসংখ্যা
১০৮০৫
পুরোন সংখ্যা