চাঁদপুর, মঙ্গলবার ৩ ডিসেম্বর ২০১৯, ১৮ অগ্রহায়ণ ১৪২৬, ৫ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৮। যে দিন আল্লাহ পুনরুত্থিত করিবেন উহাদের সকলকে, তখন উহারা আল্লাহর নিকট সেইরূপ শপথ করিবে যেইরূপ শপথ তোমাদের নিকট করে এবং উহারা মনে করে যে, ইহাতে উহারা ভালো কিছুর উপর রহিয়াছে। সাবধান! উহারাই তো প্রকৃত মিথ্যাবাদী।


 


 


দুর্বলের পক্ষে সবলের অনুকরণ ভয়াবহ। -দ্বিজেন্দ্রনাথ ঠাকুর।


 


 


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞান চর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


 


ফটো গ্যালারি
আলগী দক্ষিণ ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন
নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে নেত্রীকে মুক্ত করা সম্ভব হবে
---------অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম
হাইমচর ব্যুরো
০৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচর উপজেলার ৩নং আলগী দক্ষিণ ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডঃ সলিম উল্লাহ সেলিম বলেন, দলীয় নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আমাদের নেত্রীকে মুক্ত করা সম্ভব হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলন-সংগ্রামের কোনো বিকল্প নেই। তাই পদ-পদবীর প্রতি লোভ না রেখে সকল দ্বিধাদ্বন্দ্ব ভূলে গিয়ে ঐক্যবদ্ধভাবে সরকারবিরোধী আন্দোলনে সামিল হতে হবে। তাহলেই সরকার পতন নিশ্চিত হবে। আগামীদিনে যাকেই কমিটিতে নেতৃত্ব দেয়া হবে তার সাথে সবাইকে ঐক্য হয়ে কাজ করে তার হাতকে শক্তিশালী করতে হবে।



গত শনিবার বিকেল ৩টায় স্থানীয় জনতাবাজার মাঠে অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সম্মেলনে ইউনিয়ন বিএনপির সভাপতি আঃ হালিম পাটওয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামাল হোসেন বাচ্চুর পরিচালনায় সম্মেলন উদ্বোধন করেন উপজেলা বিএনপির সভাপতি মোঃ আমিন উল্লাহ বেপারী। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম সফিক, উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব সর্দার আব্দুল জলিল মাস্টার, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হযরত আলী, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মনিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা ছাত্রদল সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন পাটওয়ারী, উপজেলা বিএনপির সহ-সভাপতি একেএম মহিবুল্লাহ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান কবিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান শেখ, প্রভাষক হারুনুর রশিদ, বিল্লাল হোসেন আখন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ খোরশেদ আলম কোতোয়াল, উপজেলা যুবদলের সভাপতি মোঃ আজিজুল হক বাবুল, উপজেলা কৃষকদল সভাপতি সর্দার আবু তাহের, উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি বোরহান উদ্দিন জুটন, সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম মিয়াজী, উপজেলা ছাত্রদল সভাপতি মোঃ সোলাইমান মিয়া। দ্বি-বার্ষিক সম্মেলনে জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সকল পদে একাধিক প্রার্থী থাকায় তাৎক্ষণিক আলগী দক্ষিণ ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা হয়নি। পরবর্তীতে কাউন্সিলর ও ডেলিগেটরদের মতামতের ভিত্তিতে আলগী দক্ষিণ ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষণা করা হবে বলে নেতৃবৃন্দ জানান।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১৪৫৬২
পুরোন সংখ্যা