চাঁদপুর, বুধবার ৪ ডিসেম্বর ২০১৯, ১৯ অগ্রহায়ণ ১৪২৬, ৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৯। শয়তান উহাদের উপর প্রভাব বিস্তার করিয়াছে; ফলে উহাদিগকে ভুলাইয়া দিয়াছে আল্লাহর স্মরণ। উহারা শয়তানেরই দল। সাবধান! শয়তানের দল অবশ্যই ক্ষতিগ্রস্ত।


 


 


 


জনগণ যদি নেতা নির্বাচনে ভুল করে তাতে জনগণেরই দুর্গতি বাড়ে।


-প্লেটো।


 


 


যাবতীয় পাপ থেকে বেঁচে থাকার উপায় হলো রসনাকে বিরত রাখা।


 


 


 


ফটো গ্যালারি
১৫নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নাছির উদ্দিন আহমেদ
বিএনপি ধর্মভিত্তিক রাজনীতি চালু করে বঙ্গবন্ধুর খুনিদের প্রতিষ্ঠিত করেছে
বাদল মজুমদার
০৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গতকাল ৩ ডিসেম্বর ১৫নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় চাঁদপুর শহরের ষোলঘর ওয়াপদা মাঠ প্রাঙ্গণে। সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের সভাপতি রাধা গোবিন্দ গোপ। উদ্বোধন শেষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মোজাম্মেল মাস্টার। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণে বাঙালি জাতি একটি দেশ ও একটি মানচিত্র পেয়েছে। সেই বঙ্গবন্ধুকে হত্যা করেছে বিএনপি নামক একটি দল। তারা আবার ধর্মভিত্তিক রাজনীতি চালু করে খুনিদের প্রতিষ্ঠিত করেছে। বঙ্গবন্ধু জীবিত থাকলে দেশ বহু আগে উন্নয়নের শিখরে চলে যেতো। উন্নত সমৃদ্ধ জাতি হিসেবে গড়তে যা যা করার দরকার জননেত্রী শেখ হাসিনা তা-ই করছেন। সেজন্যে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতেই হবে।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, শিক্ষা ও মানবকল্যাণ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, দপ্তর সম্পাদক শাহআলম মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটোয়ারী ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু। অনুষ্ঠান পরিচালনা করেন ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মৃধা।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
১২৮৯৫
পুরোন সংখ্যা