চাঁদপুর, বুধবার ৪ ডিসেম্বর ২০১৯, ১৯ অগ্রহায়ণ ১৪২৬, ৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৮-সূরা মুজাদালা


২২ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৯। শয়তান উহাদের উপর প্রভাব বিস্তার করিয়াছে; ফলে উহাদিগকে ভুলাইয়া দিয়াছে আল্লাহর স্মরণ। উহারা শয়তানেরই দল। সাবধান! শয়তানের দল অবশ্যই ক্ষতিগ্রস্ত।


 


 


 


জনগণ যদি নেতা নির্বাচনে ভুল করে তাতে জনগণেরই দুর্গতি বাড়ে।


-প্লেটো।


 


 


যাবতীয় পাপ থেকে বেঁচে থাকার উপায় হলো রসনাকে বিরত রাখা।


 


 


 


ফটো গ্যালারি
পুলিশের গুলিতে নিহত কলেজ ছাত্র রতনের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন
বিশেষ প্রতিনিধি
০৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরে পুলিশের গুলিতে নিহত কলেজ ছাত্র রতনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে মিলাদ, দোয়া ও কবর জিয়ারত করেছে বিএনপি। গতকাল ৩ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে চাঁদপুর শহরে পাটোয়ারী বাড়ি জামে মসজিদে দোয়া মিলাদ শেষে নিহত তাজুল ইসলাম রতনের কবর জেয়ারত করেন বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।



২০১৩ সালের ৩ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৯টায় চাঁদপুর সরকারি কলেজের ছাত্র তাজুল ইসলাম রতন পুলিশের গুলিতে নিহত হন। তাজুল ইসলাম রতনের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার গ্রামের বাড়ি ১২নং চান্দ্রা ইউনিয়নের বাখরপুরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।



চান্দ্রা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তালহা ফারুকী সঞ্চয় পাটোয়ারী জানান, গণতন্ত্র রক্ষার সংগ্রামে চাঁদপুরের রাজপথে পুলিশের গুলিতে নিহত হয় চাঁদপুর সরকারি কলেজের মেধাবী ছাত্র তাজুল ইসলাম রতন।



তার এ করুণ মৃত্যুতে আমরা শোকাহত ও মর্মাহত। তার রুহের মাগফেরাত কামনা করছি।



দোয়া ও মিলাদ শেষে পারিবারিক কবরস্থানে গিয়ে বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা শহীদ তাজুল ইসলাম রতনের কবর জিয়ারত করেন। মিলাদ ও দোয়া পরিচালনা করেন পাটোয়ারী বাড়ি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা নূর মোহাম্মদ।



উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম পাটোয়ারী, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন, সাধারণ সম্পাদক ইসমাইল পাটোয়ারী, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি সোহেল হোসেন, হাইমচর উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ সালমান, সাধারণ সম্পাদক ফয়সাল হোসেন, ১২নং চান্দ্রা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি বাতেন জমাদারসহ ও অন্যান্য নেতা-কর্মী।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৪৩৪০
পুরোন সংখ্যা