চাঁদপুর, রোববার ৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬, ১০ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


২। তিনিই কিতাবীদের মধ্যে যাহারা কাফির তাহাদিগকে প্রথম সমবেতভাবে তাহাদের আবাসভূমি হইতে বিতাড়িত করিয়াছিলেন। তোমরা কল্পনাও কর নাই যে, উহারা নির্বাসিত হইবে এবং উহারা মনে করিয়াছিল উহাদের দুর্গগুলি উহাদিগকে রক্ষা করিবে আল্লাহ হইতে; কিন্তু আল্লাহর শাস্তি এমন এক দিক হইতে আসিল যাহা ছিল উহাদের ধারণাতীত এবং উহাদের অন্তরে তাহা ত্রাসের সঞ্চার করিল। উহারা ধ্বংস করিয়া ফেলিল নিজেদের বাড়ি-ঘর নিজেদের হাতে এবং মুমিনদের হাতেও; অতএব হে চক্ষুষ্মান ব্যক্তিগণ! তোমরা উপদেশ গ্রহণ কর।


 


 


ভালোবাসা মানুষকে শিল্পী করতে পারে কিন্তু প্রাচুর্য বাধার সৃষ্টি করে।


-ওয়াশিংটন অলস্টন।


 


 


কৃপণতা একটি ধ্বংসকারী স্বভাব, ইহা মানুষকে দুনিয়া এবং আখেরাতের উভয় লোকে ক্ষতিগ্রস্ত করে।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে আমির বেপারীর বিরুদ্ধে ইয়াবা সেবন ও বিক্রির অভিযোগ
রাজনৈতিক নেতার এমন কর্মকাণ্ডে এলাকাবাসী হতভম্ব
নিজস্ব সংবাদদাতা
০৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার ১১নং চরদুঃখিয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত তৈয়ব আলী বেপারীর ছেলে আমির বেপারীর বিরুদ্ধে প্রকাশ্য ইয়াবা সেবন ও বিক্রির অভিযোগ উঠেছে। জানা যায়, স্থানীয় অনেক যুবক আমির বেপারীর কাছ থেকে খুব সহজেই মরণ ছোবল ইয়াবা সংগ্রহ করতে পারছে এবং ইয়াবা সেবনের মাধ্যমে যুবসমাজ ধ্বংসের দ্বারপ্রান্তে পেঁৗছে যাচ্ছে। ফলে সামাজিক অবক্ষয় ও ভারসাম্য নষ্ট হচ্ছে। এ মাদকের কারণে জ্বলছে অনেক পরিবারে তুষের আগুন। নষ্ট হচ্ছে তরুণদের লেখাপড়া। এলাকায় চুরি ডাকাতি ও খুন-খারাবি এবং ইভটিজিংসহ অনাকাঙ্ক্ষিত ঘটনা বেড়ে গেছে।



স্থানীয় ইউপি সদস্য আলী আহমদ বেপারী অভিযোগ করে বলেন, আমির বেপারী মাদক বিক্রি ও সেবনের নিষেধ অমান্য করে আমার অনুপস্থিতিতে পূর্ব শত্রুতার জের ধরে আমার স্ত্রী ও পুত্রবধূর উপর অতর্কিত হামলা চালিয়ে তার বাম পা ভেঙ্গে দেয়। এখন আমার স্ত্রীর জীবন সংকটাপন্ন। এ বিষয়ে আমার পুত্রবধূ বাদী হয়ে মহামান্য আদালতে মামলা দায়ের করেন। যার মামলা নং৫৫১/২০১৯। আমির বেপারী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হয়েও কিভাবে ইয়াবা সেবন ও গ্রহণ করে, তাতে এলাকাবাসী হতভম্ব। ক্ষুব্ধ এলাকাবাসী সহ ভুক্তভোগীরা অতি দ্রুত আইনি প্রক্রিয়ার মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান।



 


আজকের পাঠকসংখ্যা
৫৪৮৬১৫
পুরোন সংখ্যা