চাঁদপুর, সোমবার ৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩। আল্লাহ উহাদের নির্বাসনের সিদ্ধান্ত না করিলে উহাদিগকে পৃথিবীতে অন্য শাস্তি দিতেন; পরকালে উহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি।


 


 


 


assets/data_files/web

অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌর ৫নং ও ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
জিয়াউর রহমানের নেতৃত্বে মোস্তাক বঙ্গবন্ধুকে হত্যা করেছে
---------------------নাছির উদ্দিন আহমেদ
বাদল মজুমদার
০৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর পৌর ৫নং ও ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল ৮ ডিসেম্বর সকাল সাড়ে ১০টায় ওয়্যারলেস বাজারস্থ ইকরা মডেল একাডেমী মাঠে অনুষ্ঠিত ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে ওয়ার্ড সভাপতি যুবরাজ দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি তাঁর বক্তব্যে বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে। স্বাধীনতার বিরোধী শক্তিরা এখনো মাঝে মধ্যে মাথা চাড়া দিয়ে উঠতে চায়। জিয়াউর রহমানের নেতৃত্বে মোস্তাক জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করেছে। আর জিয়াউর রহমানের পুত্র তারেক রহমান বঙ্গবন্ধু কন্যাকে হত্যা করতে চাইলেও তা সফল হতে পারেনি।



বেলা ৩টায় রঘুনাথপুর হাজী এ করিম খান উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন। উভয় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি সহিদ উল্লা মাস্টার, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাছের বাচ্ছু পাটোয়ারী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সদর থানা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু, জেলা যুবলীগের আহ্বায়ক মিজানুর রহমান কালু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান টুটুল, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বরকন্দাজ, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবি্বর হোসেন মন্টু দেওয়ান, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির প্রতিনিধি অ্যাডঃ সাইফুদ্দিন বাবু, পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ কবির পাটোয়ারী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, প্রচার সম্পাদক এমরান হোসেন সেলিম, সদস্য সঞ্জিব পোদ্দার, আলমগীর হায়দার ভঁূইয়া, রিজু পাটোয়ারী, টিপু খান প্রমুখ।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪৫৩১৬
পুরোন সংখ্যা