চাঁদপুর, সোমবার ৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩। আল্লাহ উহাদের নির্বাসনের সিদ্ধান্ত না করিলে উহাদিগকে পৃথিবীতে অন্য শাস্তি দিতেন; পরকালে উহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি।


 


 


 


assets/data_files/web

অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
তৃণমূল পর্যায়ে দল শক্তিশালী হোক এ শুভ কামনায় নতুন নেতৃত্বকে আগাম শুভেচ্ছা ও অভিনন্দন
০৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশের স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ-সহযোগী সংগঠন, ভ্রাতৃপ্রতিম সংগঠনসহ মুজিব আদর্শের সর্বস্তরের নেতা-কর্মী এবং ৬নং ওয়ার্ডবাসী, আপনাদের সকলকে আমার সালাম ও শুভেচ্ছা।



প্রিয় ওয়ার্ডবাসী ও আওয়ামী পরিবারের সহযোদ্ধা বন্ধুগণ, আপনারা নিশ্চয়ই অবগত আছেন, আগামীকাল ৯ নভেম্বর মঙ্গলবার চাঁদপুর পৌর আওয়ামী লীগের অধীনস্থ ইউনিট বা পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।



প্রিয় সহযোদ্ধা বন্ধুগণ,



আপনাদের সকলের অবগতির জন্যে বলছি, আমার ধমনীতে আওয়ামী লীগের রক্ত, জন্মগতভাবে আমি এ পরিবারের সন্তান। বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠার পর তৎকালীন চাঁদপুর মহকুমা আজকের চাঁদপুর জেলায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাতাদের মধ্যে আমার পিতা আলহাজ্ব মরহুম রফিউদ্দিন আখন্দ ওরফে (সোনা আখন্দ) অন্যতম। শুধু তাই নয়, আমার পিতা এ জেলায় আওয়ামী লীগের নেতৃত্ব দিয়েছেন, তাঁর সুযোগ্য কনিষ্ঠ সন্তান হিসেবে পিতার পদাঙ্ক অনুসরণ করে সততার সাথে এ দলের রাজনীতি করছি, আমৃত্যু করবো। তাছাড়া পারিবারিকভাবে বংশগতভাবে আওয়ামী পরিবারের লোক। দলের জেলা কমিটিতে আমার দুভাই দুটি পদে অধিষ্ঠিত রয়েছেন। তাছাড়া অঙ্গ-সহযোগী সংগঠনেও আমাদের পরিবারের ২/১জন সদস্য নেতৃত্বে রয়েছেন।



ছাত্র জীবনে এ দলের রাজনীতি করেছি, ছাত্র রাজনীতি শেষে দীর্ঘ কয়েক বছর পর ২০১৩ সালে সম্মেলনের মধ্য দিয়ে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পাই, আজ অবধি এ পদে আছি।



প্রিয় সহযোদ্ধা বন্ধুগণ, আমি ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের দায়িত্বে থাকাকালীন সময়ে আমার ব্যক্তিগত সমস্যার কারণে কিছুদিন দলীয় কার্যক্রমে অনুপস্থিত ছিলাম। এজন্যে আমি আমার সহযোদ্ধা বন্ধু, কমিটির সকল সদস্য, জেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে ক্ষমা প্রার্থী। সর্বোপরি আমি ব্যক্তিগতভাবে সিদ্ধান্ত নিয়েছি আজকের সম্মেলনে আমি কোনো পদে প্রার্থী হবো না এবং এ ওয়ার্ডের কোনো পদ পদবীতে থাকবো না। দলের একজন কর্মী হিসেবে দায়িত্ব পালনে স্বাচ্ছন্দ্য বোধ করি।



শ্রদ্ধেয়, জেলা ও পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে সবিনয় অনুরোধ করবো, দলকে তৃণমূল পর্যায়ে গতিশীল করার লক্ষ্যে সকলের মতামতের ভিত্তিতে প্রবীণ ও নবীনদের সমন্বয়ে একটি শক্তিশালী কমিটি উপহার দিবেন।



বিজয়ের এ মাসে লাখো শহীদের এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর পরিবারের সদস্য, জাতীয় ৪ নেতা এবং বিভিন্ন আন্দোলন সংগ্রামে শহীদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।



আগামীকাল ৯ নভেম্বর চাঁদপুর পৌর আজ সোমবার বিকেল ৩টায় চাঁদপুর পৌর ঈদগাহ মাঠে ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনের সফলতা কামনায় এবং এ সম্মেলনের মধ্য দিয়ে নির্বাচিত নতুন কমিটিকে আগাম শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সর্বোপরি, প্রিয় নেত্রী, মানবতার মা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করছি, উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাক আমার জন্মভূমি, প্রিয় বাংলাদেশ, এই শুভ কামনায়-



মোঃ রোকনুজ্জামান আখন্দ (সুজন)



সাধারণ সম্পাদক, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগ, চাঁদপুর পৌর আওয়ামী লীগ। চাঁদপুর।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪৩০৫৯
পুরোন সংখ্যা