চাঁদপুর, সোমবার ৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩। আল্লাহ উহাদের নির্বাসনের সিদ্ধান্ত না করিলে উহাদিগকে পৃথিবীতে অন্য শাস্তি দিতেন; পরকালে উহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি।


 


 


 


assets/data_files/web

অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জের ২নং বালিথুবা ইউনিয়নে পরিবার পরিকল্পনা বিভাগের দীর্ঘমেয়াদী ক্যাম্প
০৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি কৈশোরকালীন মাতৃত্ব রোধ করি' এই প্রতিপাদ্যের আলোকে পরিবার পরিকল্পনা বিভাগের সেবা ও প্রচার সপ্তাহ (৭-১২ডিসেম্বর) উপলক্ষে আয়োজিত দীর্ঘমেয়াদী পদ্ধতি ক্যাম্প ফরিদগঞ্জ উপজেলার ০২ নং বালিথুবা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অনুষ্ঠিত হয়। উক্ত ক্যাম্প পরিচালনা করেন ডাঃ মোঃ খায়রুল বাশার, মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি)। উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ তসলীম মিয়া। উক্ত ক্যাম্পে ৬৪ জন দম্পতিকে ইমপ্ল্যান্ট সেবা ও ৩ জন দম্পতিকে আইইউডি সেবাসহ মোট ৬৭ জন দম্পতিকে দীর্ঘমেয়াদী সেবা প্রদান করা হয় ।



উল্লেখ্য, সেবা সপ্তাহের দ্বিতীয় দিনে গতকাল ৮ডিসেম্বর ফরিদগঞ্জ উপজেলায় মোট ৯৬৫ জনকে পরিবার পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য, গর্ভবতী পরিচর্যা ও প্রসবসেবা এবং সাধারণ রোগী সেবা প্রদান করা হয়। তন্মধ্যে টিউবেকটমি ৩ জন, ইমপ্ল্যান্ট ৬৪ জন, আইইউডি ১৮ জন, ইনজেকশন ৪৯ জন, খাবার বড়ি-আপন ২০ জন ও সুখী ৭৪ জন, কনডম ২৭ জন, প্রসবোত্তর সেবা ৮৭ জন, প্রসব সেবা ১৪ জন, গর্ভোত্তর সেবা ২৯ জন, শিশু সেবা ১৪০, সাধারণ রোগী-পুরুষ ৪৩ ও মহিলা ৩৯৭ জন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪৩৩৫৬
পুরোন সংখ্যা