চাঁদপুর, সোমবার ৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩। আল্লাহ উহাদের নির্বাসনের সিদ্ধান্ত না করিলে উহাদিগকে পৃথিবীতে অন্য শাস্তি দিতেন; পরকালে উহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি।


 


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


আজ খেলবে ফরিদগঞ্জ ও হাজীগঞ্জ উপজেলা
জেলা প্রশাসক ফুটবলের সেমি-ফাইনালে উঠলো হাইমচর ও মতলব উত্তর উপজেলা
চৌধুরী ইয়াসিন ইকরাম
০৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৯-এর সেমি-ফাইনালে উঠলো শক্তিশালী মতলব উত্তর উপজেলা ও হাইমচর উপজেলা ফুটবল দল। রোববার অনুষ্ঠিত টুর্নামেন্টের ৩য় দিনের খেলায় অংশ নেয় শাহরাস্তি ও হাইমচর উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল দল। সেই খেলাতে হাইমচরের কাছে ২-১ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে শাহরাস্তি উপজেলা। অপরদিকে শনিবার অনুষ্ঠিত খেলায় মতলব দক্ষিণকে ১-০ গোলে হারিয়ে সেমি-ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে মতলব উত্তর উপজেলা দল।



জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এবারের টুর্নামেন্টে অংশ নিয়েছে সদরসহ ৮ উপজেলা। আজ যে দুটি দল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের শেষ খেলায় নামবে তার মধ্যে ফরিদগঞ্জ উপজেলা দলটি অনেক শক্তিশালী। এ দলটিকে খেলা সহ সকল বিষয়ে সহযোগিতা প্রদান করছেন ক্রীড়া সংগঠক ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান। আর তার সাথে রয়েছে ফরিদগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থা সহ ক্রীড়ামোদী জনগণ।



শুরু শুরু করা হবে বলেও অবশ্য বছরের শেষ মাসে জেলা প্রশাসক কাপ ফুটবল শুরু হলো। নক আউট পদ্ধতির এ খেলাগুলো মাঠে অনুষ্ঠিত হলেও গ্যালারীগুলো থাকে সম্পূর্ণ ফাঁকা। কিন্তু মাঠের ভেতর দেখা যায় যে, বিভিন্ন দলের নামকাওয়াস্তে অসংখ্য বহিরাগত লোকজন। তবে অংশ নেয়া দলগুলোতে বিদেশী কোটায় কালো নাইজেরিয়ানরা খেলাতে বিভিন্ন বয়সী ছেলেদেরকে মাঠে বসে খেলা দেখতে দেখা যায়।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৯২১৬০৭
পুরোন সংখ্যা