চাঁদপুর, সোমবার ৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩। আল্লাহ উহাদের নির্বাসনের সিদ্ধান্ত না করিলে উহাদিগকে পৃথিবীতে অন্য শাস্তি দিতেন; পরকালে উহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি।


 


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা সামছুজ্জামান কারাগারে
স্টাফ রিপোর্টার
০৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের বহিষ্কৃত সাবেক সাধারণ সম্পাদক সামছুজ্জামান পাটওয়ারী সন্ত্রাসী কর্মকা-ের কারণে এখন কারাগারে।



জানা যায়, গত ৬ জুন সংঘটিত লোধেরগাঁও গ্রামের মহামায়া হানাফিয়া স্কুল মাঠে পূর্বশত্রুতা এবং ফুটবল খেলাকে কেন্দ্র করে বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা, একাধিক মামলার আসামী সামছুজ্জামান ও তার সন্ত্রাসী বাহিনী সাকিল ও রিয়াজ নামে দুই ভাইকে কুপিয়ে মারাত্মক জখম করে। এ ঘটনায় সামছুজ্জামান পাটওয়ারীকে প্রধান আসামী করে আদালতে হত্যার চেষ্টায় মামলা দায়ের করেন আহত সাকিল ও রিয়াজের বাবা মোঃ এমদাদ বেপারী। মামলা নং সিআর-৩৫৬/১৯। এ মামলায় পুলিশ আসামীদের বিরুদ্ধে আদালতে চার্জশীট দিয়েছে। গত ১ ডিসেম্বর সামছুজ্জামান আদালতে হাজির হয়ে জামিন চাইলে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত মামলার রেকর্ড, সন্ত্রাসী হামলার সময় ধারণকৃত ভিডিও এবং স্থিরচিত্র পর্যালোচনা করে তার জামিন নামঞ্জুর করেন এবং আসামীকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।



এদিকে মামলার বাদী জানান, সামছুজ্জামান জেলে যাওয়ায় ক্ষিপ্ত হয়ে তার ভাই আক্তারুজ্জামান, আনিছুজ্জামান ও ভাতিজা নুরুজ্জামান পলাশ গং তার পরিবারের লোকজনকে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। ভুক্তভোগী পলাশ বেপারী জানান, সামছুজ্জামান এলাকায় ভূমিদস্যু হিসেবে পরিচিত। এডিএম কোর্টে জোরপূর্বক অন্যের জমি দখলের দুটি অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। সন্ত্রাসী কর্মকা-সহ বিভিন্ন অপকর্মের জন্যে তাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৯২৭২১০
পুরোন সংখ্যা