চাঁদপুর, সোমবার ৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৩। আল্লাহ উহাদের নির্বাসনের সিদ্ধান্ত না করিলে উহাদিগকে পৃথিবীতে অন্য শাস্তি দিতেন; পরকালে উহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি।


 


 


 


assets/data_files/web

অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
নবজাতককে হাসপাতালে রেখে মায়ের পলায়ন
শওকত আলী
০৯ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ফুটফুটে সুন্দর একটি নবজাতক শিশুকে রেখে গর্ভধারিণী মা পালিয়ে গেছে। ঘটনাটি ঘটেছে ৩য় তলার শিশু ওয়ার্ডে।



১৯ দিনের নিষ্পাপ নবজাতকটিকে হাসপাতালে রেখে মায়ের পালানোর ঘটনায় মানুষের মাঝে নানা মন্তব্য ও আলোচনার ঝড় বইছে। হাসপাতাল সূত্রে জানা যায়, গত ৩ ডিসেম্বর রাত ১০টায় চাঁদপুর শহরতলীর বাবুরহাট এলাকার তাজুল ইসলামের মেয়ে পরিচয় দিয়ে নীলা (সাথী) নামের এক নারী ১৪ দিন বয়সী ওই নবজাতককে নিয়ে হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি হন। ৫দিন পর তাকে আর ওই নবজাতকের বেডে দেখা যায়নি। দীর্ঘ সময় পার হয়ে গেলে সবাই বুঝতে পারেন ওই নারী শিশুটিকে রেখে পালিয়েছে।



এদিকে এমন পলায়নের খবর পেয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনকে অবগত করেন। পরে ওসির নির্দেশে থানার এসআই রাশেদুজ্জামান ও চাঁদপুর সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান। শিশুটি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



এমন একটি নিষ্পাপ নবজাতককে রেখে এভাবে মায়ের পলায়ন দেখে প্রত্যক্ষদর্শীরা ধারণা করছেন, হয়তো অবৈধ সন্তানের অপবাদ থেকে নিজের মান সম্মান বাঁচাতে ওই নারী শিশুটিকে রেখে পালিয়েছে। হাসপাতালে বেওয়ারিশ শিশুর খবর শুনে শহরের বিভিন্নস্থান থেকে অনেকই ছুটে গেছেন শিশুটিকে নিয়ে যেতে।



এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার এসআই রাশেদুজ্জামান জানান, হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি ওসি স্যারকে জানালে তিনি সমাজসেবা অধিদপ্তরকে অবগত করেন। তারপর আমি সমাজসেবা অধিদপ্তরের লোকজন সহ হাসপাতালে গিয়ে ঘটনার সত্যতা জানতে পারি। শিশুটিকে অনেকেই নিতে চেয়েছেন। সে বর্তমানে সমাজসেবা অধিদপ্তরের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছে।



 



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৪৪৪৮৫
পুরোন সংখ্যা