চাঁদপুর, মঙ্গলবার ১০ ডিসেম্বর ২০১৯, ২৫ অগ্রহায়ণ ১৪২৬, ১২ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৪। ইহা এইজন্য যে, উহারা আল্লাহ ও তাঁহার রাসূলের বিরুদ্ধাচরণ করিয়াছিল, এবং কেহ আল্লাহর বিরুদ্ধাচরণ করিলে আল্লাহ তো শাস্তিদানে কঠোর।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে মেয়র নাছির উদ্দিন আহমেদ
আওয়ামী লীগের জন্ম ক্যান্টনমেন্টে নয়, জনগণের মাঝে
গোলাম মোস্তফা
১০ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন আহমেদ বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ কোনো নির্দিষ্ট এলাকায় বা ক্যান্টনমেন্টে জন্ম হয়নি। এ দলের জন্ম হয়েছে জনগণের মাঝে। তাই এ দলের ইতিহাস বলে শেষ করা যাবে না। তিনি বলেন, স্বাধীন বাংলাদেশের সৃষ্টি, দেশের উন্নয়ন এবং আজকে বিশ্বে উন্নত বাংলাদেশ গড়ার কাজটিও এ দল করছে। তিনি নারীদের বিষয়ে বলেন, আজকে দেশের প্রধানমন্ত্রী ও বিরোধী দলীয় নেত্রী নারী। শুধু তাই নয়, চাঁদপুরের গর্ব, দেশের প্রথম সফল নারী পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমান শিক্ষামন্ত্রী, চাঁদপুর-হাইমচর আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনিও নারী। দলের গঠনতন্ত্রে স্পষ্ট রয়েছে, ২৫ পার্সেন্ট নারী কোটা বাধ্যতামূলক করা হয়েছে। এক কথায় নারী উন্নয়নে এ সরকার যা করেছে কোনো সরকার আজ পর্যন্ত তা করতে পারেনি। যা বিশ্বে বিরল।



তিনি বলেন, একটি দলের জন্ম হয়েছে ক্যান্টনমেন্টে। সে দলের নেতা না কি দেশের স্বাধীনতার ঘোষক, যা ডাহা মিথ্যা কথা। এদের কাজ হলো দেশের মানুষকে বিভ্রান্ত করা এবং মিথ্যা ও গুজব ছড়ানো। তিনি বলেন, যাদের জন্ম মিথ্যা দিয়ে মিথ্যা কথা ছাড়া অন্য কিছু বলার মতো মুখ তাদের নেই। কারণ, তারা আমার দেশের বিরোধিতাকারী রাজাকার, আল-বদরদের পুনর্বাসিত করেছে। কুখ্যাত যুদ্ধাপরাধীদের গাড়িতে পতাকা উত্তোলনের সুযোগ দিয়েছে। তাই স্বাধীনতা বিরোধীদের যারা প্রশ্রয় দিয়েছে তাদেরকে প্রতিহত করার আহ্বান জানান তিনি।



তিনি গতকাল ৯ ডিসেম্বর সোমবার বিকেলে চাঁদপুর পৌর ঈদগাহে পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।



৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিলদার হোসেন হোসেন লিটনের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি আলহাজ্ব মোঃ বিল্লাল আখন্দ, যুগ্ম সম্পাদক আহসান উল্লা আখন্দ, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মোঃ তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু নাছের বাচ্চু পাটোয়ারী।



সম্মেলন উদ্বোধন করেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপ। সম্মেলনে আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ আবুল কাসেম গাজী, আওয়ামী লীগ নেতা অ্যাডঃ সাইফুদ্দিন বাবু, পৌর কাউন্সিলর ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির খান, পৌর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডঃ দেবাশীষ কর মধু, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক ফেরদৌস মোর্শেদ জুয়েল, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক চন্দ্র দাস।



সম্মেলন পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এমরান হোসেন, শহর ছাত্রলীগের সভাপতি মোঃ সোহেল রানা ও সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আঃ ছাত্তার সিদ্দিকী।



 


আজকের পাঠকসংখ্যা
৫৫০৩০৬
পুরোন সংখ্যা