চাঁদপুর, বুধবার ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৫। তোমরা যে খর্জুর বৃক্ষগুলি কর্তন করিয়াছ এবং যেগুলি কা-ের উপর স্থির রাখিয়া দিয়াছ, তাহা তো আল্লাহরই অনুমতিক্রমে; এবং এইজন্য যে, আল্লাহ পাপাচারীদিগকে লাঞ্ছিত করিবেন।


 


 


আকৃতি ভিন্ন ধরনের হলেও গৃহ গৃহই। -এন্ড্রি উল্যাং।


 


 


স্বদেশপ্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে সহকারী কমিশনার (ভূমি) পদে কানিজ ফাতেমার যোগদান
কামরুজ্জামান টুটুল
১১ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কানিজ ফাতেমা ৩৪তম বিসিএস (প্রশাসন) ক্যাডারের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। এতোদিন দায়িত্ব পালন



করছিলেন কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে। গত ৪ ডিসেম্বর চাঁদপুরের জেলা প্রশাসক কার্যালয়ে যোগদান করেন আর সেখান থেকে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে হাজীঞ্জের দায়িত্বভার গ্রহণ করেন। এক কন্যা সন্তানের জননী কানিজ ফাতেমা গোপালগঞ্জের মেয়ে। পদার্থ বিজ্ঞানে পড়াশোনা করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে।



গত সোমবার হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যোগদানের মধ্য দিয়ে হাজীগঞ্জে কর্মজীবন শুরু করেন কানিজ ফাতেমা। যোগদানকালে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহজালাল, উপজেলা একাডেমিক সুপারভাইজার সুনির্মল দেউড়ী, হাজীগঞ্জ মডেল সরকারি কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ড. মোঃ আলমগীর কবির পাটওয়ারী, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওঃ মিজানুর রহমান, সদস্য আবুল কাশেম ও আকবার হোসেন এই কর্মকর্তাকে উপজেলা প্রশাসনের অন্য সকল কর্মকর্তা-কর্মচারীগণ সহ ফুল দিয়ে বরণ করে নেন।



এক প্রতিক্রিয়ায় সদ্য যোগদানকারী কানিজ ফাতেমা বলেন, প্রমোশনজনিত কারণে সদ্য বিদায়ী হাজীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জিয়াউল ইসলাম চৌধুরী স্যার যেভাবে বিগত দিনে হাজীগঞ্জবাসীকে সেবা দিয়েছেন, তার ধারাবাহিকতা অব্যাহত রেখে ভবিষ্যতে আরও উন্নততর সেবা প্রদানের লক্ষ্যে কাজ করবো



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৭৬১৮২
পুরোন সংখ্যা