চাঁদপুর, শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। এই সম্পদ অভাবগ্রস্ত মুহাজিরগণের জন্য যাহারা নিজেদের ঘরবাড়ি ও সম্পত্তি হইতে উৎখাত হইয়াছে। তাহারা আল্লাহর অনুগ্রহ ও সন্তুষ্টি কামনা করে এবং আল্লাহর ও তাঁহার রাসূলের সাহায্য করে। উহারাই তো সত্যাশ্রয়ী।


 


 


যে খেলায় কেউ জিততে পারে না সেটাই সবচেয়ে খারাপ খেলা।


-টমাস ফুলার।


 


 


কৃপন ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।


 


 


মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন
যারা আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিল তারাই আজ ধ্বংস হতে চলেছে
----------------অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপি
রেদওয়ান আহমেদ জাকির
১৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল বলেছেন, তৃণমূলের নেতা-কর্মীরা আওয়ামী লীগের মূল চালিকাশক্তি। ১৯৭১ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে তৃণমূলের নেতা-কর্মীরা সাড়া দিয়ে স্বাধীনতা সংগ্রামে অংশগ্রহণ করে দেশকে মুক্ত করেছিল। শেখ হাসিনা সভাপতির দায়িত্ব নিলে তৃণমূল নেতা-কর্মীরা জামাত-বিএনপি সরকার পতনের আন্দোলন করেছেন।



তিনি আরো বলেন, এ মাস বিজয়ের মাস। দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে যাঁরা এ দেশ স্বাধীন করেছেন এবং মতলব মুক্ত করতে যে সকল মুক্তিযোদ্ধা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়েছেন তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। শেখ হাসিনা সরকার বারবার ক্ষমতায় না এলে স্বাধীনতা স্বপক্ষের শক্তি বিপর্যস্ত করতো ওই খালেদা জিয়া, জামাত-শিবির, খুনি এরশাদরা। যারা আওয়ামী লীগকে ধ্বংস করতে চেয়েছিল তারাই আজ ধ্বংস হতে চলেছে।



তিনি ১৩ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় নিউ হোস্টেল মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ মতলব দক্ষিণ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।



উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক নির্মল গোস্বামী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদ উল্লাহ মাস্টার, মনজুর আহম্মেদ মঞ্জু, যুগ্ম-সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন, সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, শাহীর হোসেন পাটোয়ারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক বাচ্চু পাটোয়ারী, দপ্তর সম্পাদক শাহ আলম প্রমুখ। অনুষ্ঠানে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ। শোক প্রস্তাব পাঠ করেন যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক বিন জামান। কোরআন তেলাওয়াত করেন মতলব পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর অহিদুজ্জামান মৃধা। গীতা পাঠ করেন সাংবাদিক নিমাই চন্দ্র ঘোষ। জাতীয় সঙ্গীত পরিবেশন এবং জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।



পরে বিকাল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠানের দ্বিতীয় কাউন্সিল অধিবেশন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলালের উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডঃ নূরুল আমিন রুহুল। সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে ৪ জন প্রার্থীর নাম প্রস্তাব করা হয়। তারা হলেন : এএইচএম গিয়াসউদ্দিন, ফারুক বিন জামান, দেওয়ান রেজাউল করিম ও লিয়াকত হোসেন। সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থীর নাম প্রস্তাব করেন। তারা হলেন : বিএইচএম কবির আহমেদ, মোহাম্মদ মোফাজ্জল হোসেন, তৌফিক দেওয়ান, জহির সরকার, সাইফুল ইসলাম টিপু ও মবিন সুজন।



কাউন্সিল অনুষ্ঠানের সভাপতি, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ জানান, সভাপতি ও সাধারণ সম্পাদক পদের নির্বাচিত প্রার্থীদের নাম পরবর্তীতে ঘোষণা করা হবে।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৯৪০১৪০
পুরোন সংখ্যা