চাঁদপুর, শনিবার ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, ১৬ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হাইমচর সফরে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি
স্টাফ রিপোর্টার
১৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি সংক্ষিপ্ত সফরে তাঁর নির্বাচনী এলাকা হাইমচর ঘুরে গেলেন। তিনি গত ১১ ডিসেম্বর বুধবার বিকেলে হাইমচর সফরে আসেন এবং চরভৈরবী দক্ষিণ পাড়াবগুলা গ্রামের প্রধানীয়া বাড়িতে যান। মন্ত্রী হাইমচর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়ার ছেলে মেজবাউল করিম জোটনের বিয়ে অনুষ্ঠানে উপস্থিত হয়ে নবদম্পতিকে দোয়া করেন। মূলত স্থানীয় এ আওয়ামী লীগ নেতার ছেলের বিবাহ অনুষ্ঠানে যোগ দিতেই ডাঃ দীপু মনির চাঁদপুরে তাঁর এ সংক্ষিপ্ত সফর।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার), চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান ও হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। মেহমানদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রুবিনা মিরা এমপি, বিশিষ্ট শিল্পপতি ও ম্যাঙ্সোস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী খোকন, এমডি আমজাদ আলী বাদল, ফতুল্লা গ্রুপের চেয়ারম্যান তছলিম হাওলাদারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনৈতিক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও সর্বস্তরের অগণিত মানুষ।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


৮। এই সম্পদ অভাবগ্রস্ত মুহাজিরগণের জন্য যাহারা নিজেদের ঘরবাড়ি ও সম্পত্তি হইতে উৎখাত হইয়াছে। তাহারা আল্লাহর অনুগ্রহ ও সন্তুষ্টি কামনা করে এবং আল্লাহর ও তাঁহার রাসূলের সাহায্য করে। উহারাই তো সত্যাশ্রয়ী।


 


 


যে খেলায় কেউ জিততে পারে না সেটাই সবচেয়ে খারাপ খেলা।


-টমাস ফুলার।


 


 


কৃপন ব্যক্তি খোদা হতে দূরে লোকসমাজে ঘৃণিত, দোজখের নিকটবর্তী।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
২৬৮৮৯১
পুরোন সংখ্যা