চাঁদপুর, রোববার ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। আর তাহাদের জন্যও, মুহাজিরদের আগমনের পূর্বে যাহারা এই নগরীতে বসবাস করিয়াছে ও ঈমান আনিয়াছে, তাহারা মুহাজিরদিগকে ভালবাসে এবং মুহাজিরদিগকে যাহা দেওয়া হইয়াছে তাহার জন্য তাহারা অন্তরে আকাঙ্খা পোষণ করে না, আর তাহারা তাহাদিগকে নিজেদের উপর অগ্রাধিকার দেয় নিজেরা অভাবগ্রস্ত হইলেও। যাহাদিগকে অন্তরের কার্পণ্য হইতে মুক্ত রাখা হইয়াছে, তাহারাই সফলকাম।


 


নিরাপত্তাবোধ হল ভালো ঘুমের প্রধান ও প্রয়োজনীয় অঙ্গ।


নেথানিয়েল ব্লাইটম্যান।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


ফটো গ্যালারি
গুয়াখোলা ক্রীড়া চক্রের মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং বিরোধী ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন
সমাজ সচেতন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে নৈতিক অবক্ষয়রোধে এগিয়ে আসতে হবে
---------------পুলিশ সুপার
গোলাম মোস্তফা
১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের অভিজাত এলাকায় অবস্থিত গুয়াখোলা ক্রীড়া চক্রের উদ্যোগে মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং বিরোধী ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার) বলেছেন, সমাজের নৈতিক অবক্ষয়, সন্ত্রাস, মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং সংক্রান্ত অপরাধমূলক কাজগুলো রোধ করা এককভাবে পুলিশের পক্ষে সম্ভব নয়। এজন্যে সমাজের সচেতন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে। আমি এ অনুষ্ঠানে আসার পূর্বেও এ সংগঠনের বিষয়ে জেনেছি। এ সংগঠনটি সমাজের নৈতিক অবক্ষয় রোধে বেশ কিছু প্রশংসনীয় কাজ করেছে। আমি তাদের সাফল্য কামনা করছি।



তিনি বলেন, আমরা এখন ঘরমুখী ও মোবাইলমুখী হয়ে গেছি। সে ক্ষেত্রে আমরা দেখছি, ভালো বিষয়গুলো গ্রহণ না করে খারাপ বিষয়গুলো গ্রহণ করার ফলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি হচ্ছে। কিন্তু এ অবস্থায় গুয়াখোলা ক্রীড়া চক্র নতুন প্রজন্মকে মাঠমুখী করার যে উদ্যোগ গ্রহণ করেছে তা সত্যি প্রশংসনীয়। তিনি এ ক্লাবের উদ্যোগে সিসি ক্যামেরা স্থাপনও একটি প্রশংসনীয় উদ্যোগ বলে উল্লেখ করেন। তিনি টুর্নামেন্টের প্রধান অতিথি ও উদ্বোধকের বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।



সংগঠনের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর নাছির চোকদারের সভাপ্রধানে ও সাংগঠনিক সম্পাদক রোটাঃ শাহেদুল হক মোর্শেদের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান এবং দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক, কমিউনিটি পুলিশ চাঁদপুর অঞ্চল ৫-এর সভাপতি রোটাঃ কাজী শাহাদাত।



অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন গুয়াখোলা ক্রীড়াচক্রের সাধারণ সম্পাদক রোটাঃ শবেবরাত সরকার। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠনের সদস্য ফয়সাল ও গীতা পাঠ করেন সংগঠনের উপদেষ্টা নরেন্দ্র নারায়ণ চক্রবর্তী। প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার)কে ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনের সদস্য আতাউর রহমান পারভেজ ও ঈমান হোসেন। পরে পর্যায়ক্রমে সকল অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।



আলোচনা শেষে প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার) খেলোয়াড়দের সাথে ব্যাডমিন্টন খেলে খেলার উদ্বোধন করেন। খেলায় একক, দ্বৈত, উন্মুক্তসহ প্রায় ৩৮টি দল অংশগ্রহণ করে।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯০৮১১৬
পুরোন সংখ্যা