চাঁদপুর, রোববার ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। আর তাহাদের জন্যও, মুহাজিরদের আগমনের পূর্বে যাহারা এই নগরীতে বসবাস করিয়াছে ও ঈমান আনিয়াছে, তাহারা মুহাজিরদিগকে ভালবাসে এবং মুহাজিরদিগকে যাহা দেওয়া হইয়াছে তাহার জন্য তাহারা অন্তরে আকাঙ্খা পোষণ করে না, আর তাহারা তাহাদিগকে নিজেদের উপর অগ্রাধিকার দেয় নিজেরা অভাবগ্রস্ত হইলেও। যাহাদিগকে অন্তরের কার্পণ্য হইতে মুক্ত রাখা হইয়াছে, তাহারাই সফলকাম।


 


নিরাপত্তাবোধ হল ভালো ঘুমের প্রধান ও প্রয়োজনীয় অঙ্গ।


নেথানিয়েল ব্লাইটম্যান।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


জীবনের শেষ খাবার নাতনির হাতের রান্না ঘাতক বাস কেড়ে নিলো বৃদ্ধের প্রাণ
কামরুজ্জামান টুটুল
১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মোহাম্মদ আলী প্রকাশ্যে আলী মিয়ার (৭০) জীবনের শেষ খাবার খেলেন নাতনির হাতের রান্না। নাতনির স্বামীর বাড়িতে গিয়ে দাওয়াত খেয়ে নিজ বাড়ি ফেরার পথেই সড়ক দুর্ঘটনায় মারা যান তিনি। গতকাল শনিবার সন্ধ্যার দিকে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জের ধেররা এলাকায়। ঘটনার পরপর ঘাতক বোগদাদ পরিবহনের বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে পুলিশ বাসটিকে জব্দ করেছে। আলী মিয়া হাজীগঞ্জ উপজেলার কালচোঁ দক্ষিণ ইউনিয়নের নওহাটা গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে।



নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, এদিন তিনি দুপুরে সপরিবারে নাতনি ফেরদৌসি আক্তারের স্বামীর বাড়ি হাজীগঞ্জ পৌর এলাকার খাটরা গ্রামের মুন্সী বাড়িতে দাওয়াত খেতে যান। দাওয়াত খেয়ে জরুরি কাজ থাকায় বিকেলের দিকে তিনি একা গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন। নাতনির বাড়ির ৫শ' গজের মধ্যে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক পার হতে গিয়ে চাঁদপুর থেকে কুমিল্লাগামী বোগদাদ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো (ব) ১৫-৫৪৬৫) দ্রুতবেগে এসে আলী মিয়াকে চাপা দিয়ে চলে যায়।



এতে ঘটনাস্থলে গুরুতর আহত হন আলী মিয়া। খবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে গেলে কর্মরত চিকিৎসা তাকে মৃত ঘোষণা করেন।



এ সময় স্থানীয় জনতা হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ বাসস্ট্যান্ডে এসে ঘাতক বাসটি আটক করে। কিন্তু ততক্ষণে চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি।



নিহতের নাতনি জামাই বাহাদুর শাহ জানান, আজ (শনিবার) দুপুরে নানা শ্বশুর পরিবারের অন্যদের নিয়ে বেড়াতে আসেন আমাদের বাড়িতে। জরুরি কাজ থাকায় বিকেলে তিনি রামপুর বাজারের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। পরে ধেররা বাজারে বাস চাপায় অজ্ঞাত বৃদ্ধার মৃত্যুর খবর শুনে হাসপাতালে গিয়ে নানা শ্বশুরের মরদেহ সনাক্ত করি। খবর পেয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন ঘাতক বাসটিকে জব্দ করে এবং নিহতের সুরতহাল রিপোর্ট শেষে মরদেহটি থানা হেফাজতে নিয়ে যায়।



এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন রনি জানান, ঘাতক বাসটিকে জব্দ এবং নিহতের মরদেহ থানা হেফাজতে রয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থাগ্রহণ করা হবে।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪৪৯৩৩০৮
পুরোন সংখ্যা