চাঁদপুর, রোববার ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। আর তাহাদের জন্যও, মুহাজিরদের আগমনের পূর্বে যাহারা এই নগরীতে বসবাস করিয়াছে ও ঈমান আনিয়াছে, তাহারা মুহাজিরদিগকে ভালবাসে এবং মুহাজিরদিগকে যাহা দেওয়া হইয়াছে তাহার জন্য তাহারা অন্তরে আকাঙ্খা পোষণ করে না, আর তাহারা তাহাদিগকে নিজেদের উপর অগ্রাধিকার দেয় নিজেরা অভাবগ্রস্ত হইলেও। যাহাদিগকে অন্তরের কার্পণ্য হইতে মুক্ত রাখা হইয়াছে, তাহারাই সফলকাম।


 


নিরাপত্তাবোধ হল ভালো ঘুমের প্রধান ও প্রয়োজনীয় অঙ্গ।


নেথানিয়েল ব্লাইটম্যান।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


ফটো গ্যালারি
নারায়ণপুর ডিগ্রি কলেজে শহীদ বুদ্ধিজীবী দিবস পালন
মুহাম্মদ আরিফ বিল্লাহ
১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে নারায়ণপুর ডিগ্রি কলেজের আয়োজনে গতকাল আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়েছে। কলেজের অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমিনের সভাপতিত্বে এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মুক্তার আহাম্মদের পরিচালনায় মুক্তিযোদ্ধা মোঃ শাখাওয়াত হোসেন (আলাউদ্দিন পাটোয়ারী) যুদ্ধকালীন স্মৃতি নিয়ে বক্তব্য রাখেন। বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ মোঃ মোসলেহ উদ্দিন, সহকারী অধ্যাপক মোঃ সাইফুল ইসলাম, ড. আফম সাইফুর রহমান ভূঁইয়া, প্রভাষক দুলাল পোদ্দার, একাদশ শ্রেণির শিক্ষার্থী মায়মুনা আক্তার মুক্তা।



অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন একাদশ শ্রেণির শিক্ষার্থী ইসরাত জাহান ও গীতা পাঠ করেন কাজল রাণী সরকার। অনুষ্ঠানে কলেজের শিক্ষক, কর্মচারী, ছাত্র-ছাত্রী ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।



আলোচনা সভা শেষে শহীদ বুদ্ধিজীবী ও দেশের মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলাম শিক্ষা বিভাগের প্রভাষক মোঃ আব্দুল হক।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৩৭৮৯৭
পুরোন সংখ্যা