চাঁদপুর, রোববার ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী লায়ন কাজী মাহাবুবুল হক স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন, তার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন পরিবারবর্গ
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। আর তাহাদের জন্যও, মুহাজিরদের আগমনের পূর্বে যাহারা এই নগরীতে বসবাস করিয়াছে ও ঈমান আনিয়াছে, তাহারা মুহাজিরদিগকে ভালবাসে এবং মুহাজিরদিগকে যাহা দেওয়া হইয়াছে তাহার জন্য তাহারা অন্তরে আকাঙ্খা পোষণ করে না, আর তাহারা তাহাদিগকে নিজেদের উপর অগ্রাধিকার দেয় নিজেরা অভাবগ্রস্ত হইলেও। যাহাদিগকে অন্তরের কার্পণ্য হইতে মুক্ত রাখা হইয়াছে, তাহারাই সফলকাম।


 


নিরাপত্তাবোধ হল ভালো ঘুমের প্রধান ও প্রয়োজনীয় অঙ্গ।


নেথানিয়েল ব্লাইটম্যান।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


ফটো গ্যালারি
বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার বিভিন্ন খেলাধুলার আয়োজন
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহান বিজয় দিবস উপলক্ষে চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা জেলা শহরের বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের নিয়ে বিভিন্ন খেলাধুলার আয়োজন করেছে। খেলাধুলার মধ্যে রয়েছে বিভিন্ন শিক্ষার্থীদের মোরগ লড়াই ও প্রীতি ফুটবল ম্যাচ। আগামীকাল ১৬ ডিসেম্বর চাঁদপুর স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় খেলাধুলাগুলো হবে বলে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু এ প্রতিবেদককে জানিয়েছেন।



গতকাল শনিবার সন্ধ্যায় এ প্রতিবেদকের সাথে মুঠোফোনে আলাপকালে তিনি এ খেলাধুলার আয়োজনের বিষয়টি নিশ্চিত করেছেন। এ খেলাগুলো বিভিন্ন শিশু ও কিশোর বয়সীদের নিয়ে অনুষ্ঠিত হবে।



জেলা ক্রীড়া সংস্থা সূত্রে জানা যায়, অনূর্ধ্ব ১২ থেকে ১৪ বছর বয়সী বালক-বালিকাদের জন্যে রয়েছে ১০০ মিটার দৌড়, অনূর্ধ্ব ১৪ থেকে ১৬ বছর বয়সী বালকদের জন্যে রয়েছে ২০০ মিটার দৌড়, অনূর্ধ্ব ১২ বয়সী বালকদের জন্য রয়েছে অংক দৌড় ও বালিকাদের জন্য রয়েছে মোরগ লড়াই। এছাড়া প্রীতি ফুটবল ম্যাচে অংশগ্রহণ করবেন বাবুরহাট শিশু সদন ও চাঁদপুর কিশোর ফুটবল একাডেমীর কুমিল্লার ফুটবলারগণ।



বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে আয়োজন করা হয়েছে প্রীতি ভলিবল ম্যাচ। এ প্রীতি ভলিবল ম্যাচে অংশগ্রহণ করবে বাবুরহাট এলআরবি ও চাঁদপুর ভলিবল একাডেমির ভলিবল খেলোয়াড়রা।



জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আয়োজন করায় খেলাগুলোর পুরস্কার বিকেলে বিতরণ করা হবে। পুরস্কার বিতরণ করবেন জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মাজেদুর রহমান খানসহ জেলা ক্রীড়া সংস্থার কার্যকরী কমিটির নেতৃবৃন্দ। বিজয় দিবসের এই প্রতিযোগিতায় অংশ নেয়া বিভিন্ন স্কুল পড়ুয়া খেলোয়াড়দের যথাসময়ে মাঠে উপস্থিত থাকার জন্যে অনুরোধ জানিয়েছেন জেলা ক্রীড়া সংস্থা কর্তৃপক্ষ।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৭১৪০৭
পুরোন সংখ্যা