চাঁদপুর, রোববার ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
ট্রাকের আঘাতে সিএনজি অটোরিক্সা চালক নিহত মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ১ যাত্রী হেলপার আটক
স্টাফ রিপোর্টার
১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার মিয়ার বাজারে ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিঙ্ চালক আবু ছাইদ (৪২) নিহত হয়েছেন এবং অলি উল্লাহ নামে (৬৯) এক যাত্রী ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।



শুক্রবার রাত সাড়ে নয়টার সময় এ দুর্ঘটনাটি ঘটে বলে চাঁদপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ জানিয়েছেন। নিহত আবু সাইদ ও গুরুতর আহত যাত্রী অলি উল্লাহর বাড়ি হাজীগঞ্জ উপজেলার মনিহার এবং অলিপুর গ্রামে। নিহত ছাইদের বাবার নাম ফজলুল হক।



দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার এবং দুর্ঘটনা কবলিত ঘাতক ট্রাক ও দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি স্কুটার থানায় নিয়ে আসে।



নিহত সিএনজি অটোরিঙ্া চালক আবু ছাইদের ভাই কামাল জানান, অলিপুর গ্রামের অলি উল্লাহকে নিয়ে তার ভাই বাকিলা হয়ে চাঁদপুর লঞ্চঘাটের দিকে যাচ্ছিলেন। রাত সাড়ে নয়টার দিকে চাঁদপুর সদরের শাহমাহমুদপুর ইউনিয়নের মিয়ার বাজার থেকে ট্রাকটি রাস্তার দুই পাশ না দেখে দ্রুতবেগে চালিয়ে অটোরিঙ্াকে সজোরে আঘাত করলে এ দুর্ঘটনা ঘটে। তার ভাইকে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে আনা হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত বলে জানান এবং আহত যাত্রীকে ঢাকায় রেফার করা হয়।



এদিকে ঘাতক ট্রাকের হেলপার রাসেল (২০)কে গতকাল আটক করা হয়। জানা গেছে, ট্রাকটি তখন হেলপার রাসেল চালাচ্ছিল। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। আর তাহাদের জন্যও, মুহাজিরদের আগমনের পূর্বে যাহারা এই নগরীতে বসবাস করিয়াছে ও ঈমান আনিয়াছে, তাহারা মুহাজিরদিগকে ভালবাসে এবং মুহাজিরদিগকে যাহা দেওয়া হইয়াছে তাহার জন্য তাহারা অন্তরে আকাঙ্খা পোষণ করে না, আর তাহারা তাহাদিগকে নিজেদের উপর অগ্রাধিকার দেয় নিজেরা অভাবগ্রস্ত হইলেও। যাহাদিগকে অন্তরের কার্পণ্য হইতে মুক্ত রাখা হইয়াছে, তাহারাই সফলকাম।


 


নিরাপত্তাবোধ হল ভালো ঘুমের প্রধান ও প্রয়োজনীয় অঙ্গ।


নেথানিয়েল ব্লাইটম্যান।


 


 


বিদ্যা শিক্ষার্থীগণ বেহেশতের ফেরেশতাগণ কর্তৃক অভিনন্দিত হবেন।


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৮৭,২৯৫ ৩,৯৬,৩৮,১৮৮
সুস্থ ৩,০২,২৯৮ ২,৯৬,৭৮,৪৪৬
মৃত্যু ৫,৬৪৬ ১১,০৯,৮৩৮
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪০৯৭৪২
পুরোন সংখ্যা