চাঁদপুর, সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)। || বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। || চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী ভোর ৪টায় ঢাকায় কিডনী হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহে --------রাজেউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১০। যাহারা উহাদের পরে আসিয়াছে, তাহারা বলে, 'হে আমাদের প্রতিপালক! আমাদিগকে এবং ঈমানে অগ্রণী আমাদের ভ্রাতাগণকে ক্ষমা কর এবং মুমিনদের বিরুদ্ধে আমাদের অন্তরে বিদ্বেষ রাখিও না। হে আমাদের প্রতিপালক! তুমি তো দয়ার্দ্র, পরম দয়ালু।'


 


 


 


কারো অতীত জেনো না তার বর্তমানকে জানো এবং সে জানাই যথার্থ। -এডিসন।


 


 


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র কেবল তারা ভিক্ষা করতে পারে।


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক কবির আহমেদ
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে (যথাক্রমে) এএইচএম গিয়াস উদ্দিন ও বিএইচ কবির আহমেদ পুনরায় নির্বাচিত হয়েছেন। চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ এবং সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল গতকাল চাঁদপুর কণ্ঠকে এ তথ্য জানিয়েছেন। তাঁরা জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দের পরামর্শ ও দিকনির্দেশনা অনুযায়ী মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বর্তমান নেতৃত্বকেই বহাল রাখা হয়েছে।



উল্লেখ্য, গত ১৩ ডিসেম্বর শুক্রবার মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে এএইচএম গিয়াস উদ্দিন ও বিএইচ কবির আহমেদ প্রার্থী ছিলেন। সম্মেলনের একদিন পর কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে নয়া সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৯৬৪০৫
পুরোন সংখ্যা