চাঁদপুর, সোমবার ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬, ১৮ রবিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৫৯-সূরা হাশ্‌র


২৪ আয়াত, ৩ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১০। যাহারা উহাদের পরে আসিয়াছে, তাহারা বলে, 'হে আমাদের প্রতিপালক! আমাদিগকে এবং ঈমানে অগ্রণী আমাদের ভ্রাতাগণকে ক্ষমা কর এবং মুমিনদের বিরুদ্ধে আমাদের অন্তরে বিদ্বেষ রাখিও না। হে আমাদের প্রতিপালক! তুমি তো দয়ার্দ্র, পরম দয়ালু।'


 


 


 


কারো অতীত জেনো না তার বর্তমানকে জানো এবং সে জানাই যথার্থ। -এডিসন।


 


 


যারা অতি অভাবগ্রস্ত, দীন-দরিদ্র কেবল তারা ভিক্ষা করতে পারে।


 


ফটো গ্যালারি
শহীদ বুদ্ধিজীবী দিবসে ফরিদগঞ্জে যুবলীগের আলোচনা সভা
আমরা শান্তির রাজনীতি করতে চাই
------------মেয়র মাহফুজুল হক
ফরিদগঞ্জ ব্যুরো
১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত শনিবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমানের পক্ষে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মাহফুজুল হক বলেন, আমরা অনেকদিন পর নৌকার এমপি পেয়েছি। তাই চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান এমপির নেতৃত্বে ফরিদগঞ্জে আমরা শান্তির রাজনীতি করতে চাই এবং তিনিও ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্যে দলীয় নেতা-কর্মীদের নির্দেশ প্রদান করেছেন। শহীদ বুদ্ধিজীবীদের যারা হত্যা করেছে তাদের প্রতি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি এ সকল খুনিদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্যে প্রশাসনের কাছে অনুরোধ জানান। তিনি গত ১২ ডিসেম্বর উপজেলা আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথি সাংবাদিক শফিকুর রহমান এমপির সাথে ইউএনও অফিস কক্ষে যে রুঢ় আচরণ করা হয়েছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মহান বিজয় দিবসে সকল ওয়ার্ড থেকে দলীয় নেতা-কর্মীদের স্ব স্ব অবস্থানে র‌্যালি নিয়ে আসার জন্যে অনুরোধ করেন।



উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীনের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিনের পরিচালনায় আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আল-আমিন পাটওয়ারী, সদস্য আব্দুল গাফফার সজীব, পাবেল পাটওয়ারী, কলেজ ছাত্রলীগের সভাপতি রাশেদ হোসেন প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৮২৭৭৫০
পুরোন সংখ্যা