চাঁদপুর, মঙ্গলবার ১৪ জানুয়ারি ২০২০, ৩০ পৌষ ১৪২৬, ১৭ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্‌ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যে ব্যক্তি ইসলামের দিকে আহূত হইয়াও আল্লাহ সম্বন্ধে মিথ্যা রচনা করে তাহার অপেক্ষা অধিক যালিম আর কে? আল্লাহ যালিম সম্প্রদায়কে সৎপথে পরিচালিত করেন না।


 


ব্যবসায়ীদের নিজস্ব কোনো দেশ নেই। - জেফারসন।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


ফটো গ্যালারি
চট্টগ্রামের রুহেলা খান চৌধুরী রোটারী গভর্নর নির্বাচিত
স্টাফ রিপোর্টার
১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চট্টগ্রাম রিভার সাইন রোটারী ক্লাবের চার্টার প্রেসিডেন্ট রোটাঃ রুহেলা খান চৌধুরী ২০২২-২৩ রোটাবর্ষের জেলা গভর্নর নির্বাচিত হয়েছেন। গত ৪ জানুয়ারি বিকেলে সিলেটের কুশিয়ারা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে রোটারী আন্তর্জাতিক জেলা-৩২৮২, বাংলাদেশের কনফারেন্সে ২০২২-২৩ রোটাবর্ষের জেলা গভর্নর নির্বাচন অনুষ্ঠিত হয়। ঐদিন রাতে ফলাফল ঘোষণা করা হলে রোটাঃ রুহেলা খান চৌধুরীকে বিজয়ী হন।



নির্বাচিত জেলা গভর্নর (২০২২-২৩) রোটাঃ রুহেলা খান চৌধুরী ২০০১ সালে চট্টগ্রাম ইস্ট রোটারী ক্লাবের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত হন। পরে ২০১৪-১৫ সালে চট্টগ্রাম রিভার সাইন রোটারী ক্লাবের চার্টার প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন। রোটাঃ রুহেলা খান চৌধুরী রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮০ ও ৩২৮২-এ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। এর মধ্যে ২০০৭-০৮ সালে সেরা সভাপতি নির্বাচিত হওয়ায় রোটারী ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮০-এর তৎকালীন গভর্নর মরহুম রোটাঃ রফিক সিদ্দিকী প্রথম নারী সভাপতি হিসেবে রোটাঃ রুহেলা খান চৌধুরীকে স্বর্ণপদক প্রদান করেন।



রোটাঃ রুহেলা খান চৌধুরী চট্টগ্রাম জেলার সম্ভ্রান্ত মুসলিম পরিবার চুনাতী ডেপুটি বাড়ির সন্তান। তৎকালীন সরকারি কর্মকর্তা মোঃ নাজাবুতউল্লাহ খান ও শাহানা খানের বড় সন্তান রোটাঃ রুহেলা খান চৌধুরী। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগ থেকে স্নাতকোত্তর রোটাঃ রুহেলা খান চৌধুরীর সাথে বিশিষ্ট শিল্পপতি মোঃ জিয়াউদ্দিন চৌধুরীর বিয়ে হয়। তাদের ২ মেয়ে ও ১ ছেলে। একমাত্র ছেলে মোহাইমিন চৌধুরী আমেরিকা থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করে বর্তমানে কানাডায় বসবাস করছেন। বড় মেয়ে উজমা শুকরানা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ছোট মেয়ে আনিকা ফারজিন চট্টগ্রামস্থ ইন্টারন্যাশনাল এশিয়ান ইউনিভার্সিটি অব ওমেন-এর একাডেমিক রেজিস্ট্রি প্রধান হিসেবে কর্মরত।



বিশিষ্ট নারী উদ্যোক্তা ও শিল্পপতি রোটাঃ রুহেলা খান চৌধুরী চট্টগ্রামের বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের সাথে জড়িত।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৭৮৫৬৭
পুরোন সংখ্যা