চাঁদপুর, মঙ্গলবার ১৪ জানুয়ারি ২০২০, ৩০ পৌষ ১৪২৬, ১৭ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্‌ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যে ব্যক্তি ইসলামের দিকে আহূত হইয়াও আল্লাহ সম্বন্ধে মিথ্যা রচনা করে তাহার অপেক্ষা অধিক যালিম আর কে? আল্লাহ যালিম সম্প্রদায়কে সৎপথে পরিচালিত করেন না।


 


ব্যবসায়ীদের নিজস্ব কোনো দেশ নেই। - জেফারসন।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


ফটো গ্যালারি
ইসলামের মাহাত্ম্য পীর-মাশায়েখরা যুগে যুগে প্রচার করে শান্তি স্থাপন করছেন
-----------মুহম্মদ শফিকুর রহমান এমপি
ফরিদগঞ্জ প্রতিনিধি
১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ থেকে নির্বাচিত সংসদ সদস্য মুহম্মদ শফিকুর রহমান বলেছেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলামের মাহাত্ম্য প্রচারক পীর-মাশায়েখরা। যাদের মাধ্যমে মানুষ সঠিক পথে ও ধর্মের পথে এসেছে। কিন্তু ইদানীং আমাদের কিছু আলেম-ওলামা ইসলামের এ পবিত্র কথাগুলো না বলে ভিন্ন ব্যাখ্যা দিয়ে মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। যার ফলে সমাজে অশান্তি সৃষ্টি হচ্ছে। এর ফায়দা লুটছে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারায় লিপ্ত একটি চক্র। তারা নিজেদের ক্ষতি করছে এবং দেশের ক্ষতি করার চেষ্টা করছে। এদের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে। আমরা আলেম-মাশায়েখদের কাছ থেকে আল্লাহর নৈকট্য পাওয়ার জন্যে এবং আমাদের জীবনকে কীভাবে সুন্দরভাবে পরিচালিত করবো তার উপদেশ নেবো। সেটাই হওয়া উচিত।



গত রোববার রাতে উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের ঘনিয়া গ্রামে ঘনিয়া দরবার শরীফের ৫৬তম ওরস মোবারকে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহাম্মদ মজুমদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৫২০১৫৯
পুরোন সংখ্যা