চাঁদপুর, মঙ্গলবার ১৪ জানুয়ারি ২০২০, ৩০ পৌষ ১৪২৬, ১৭ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্‌ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যে ব্যক্তি ইসলামের দিকে আহূত হইয়াও আল্লাহ সম্বন্ধে মিথ্যা রচনা করে তাহার অপেক্ষা অধিক যালিম আর কে? আল্লাহ যালিম সম্প্রদায়কে সৎপথে পরিচালিত করেন না।


 


ব্যবসায়ীদের নিজস্ব কোনো দেশ নেই। - জেফারসন।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


ফটো গ্যালারি
চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২৩ জানুয়ারি
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামী ২৩ জানুয়ারি অনুষ্ঠিত হবে চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০২০। গতকাল সোমবার নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনের তফসিল অনুযায়ী ২৩ শে জানুয়ারি ২০২০ বৃহস্পতিবার বেলা ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হবে। সমিতি ভবনের দ্বিতীয় তলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।



মনোনয়নপত্র দাখিল ১৬ জনুয়ারি ২০২০ রোজ বৃহস্পতিবার দুপুর ৩টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত। মনোনয়নপত্র বাছাই ওইদিনই বিকেল সোয়া ৪টায়। আপত্তি দাখিল বিকেল সাড়ে ৪টায়। আপত্তি শুনানি বিকেল পৌনে ৫টায় ও মনোনয়ন প্রত্যাহার বিকেল ৫টায়। জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আ্যডঃ শাহাদাত হোসেন স্বাক্ষরিত পত্রে তা জানা গেছে।



চাঁদপুর জেলা আইনজীবী সমিতির আয়োজনে সোমবার দুপুরে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে নিচতলায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাডভোকেট শেখ জহিরুল ইসলাম। সভা পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহাদাত হোসেন ও বার্ষিক অডিট রিপোর্ট প্রদান করেন অ্যাডভোকেট জসিম উদ্দিন প্রধান।



সভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট মোবারক হোসেন, অ্যাডভোকেট কামাল উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট সাইয়েদুল ইসলাম বাবু, অ্যাডভোকেট আবুল কাশেম, অ্যাডভোকেট জয়নাল আবেদীন প্রমুখ। উপস্থিত ছিলেন জেলা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির সদস্যসহ অন্য আইনজীবীগণ।



বার্ষিক সাধারণ সভা উপলক্ষে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে দুপুরে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ মোঃ জুলফিকার আলী খাঁন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন নাহার চৌধুরী, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা জজ) মাহমুদুল কবীর, দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক রোটারিয়ান কাজী শাহাদাতসহ বিচার বিভাগের কর্মকর্তা ও আইনজীবীগণ।



 


আজকের পাঠকসংখ্যা
৫৪১৫৬৫
পুরোন সংখ্যা