চাঁদপুর, মঙ্গলবার ১৪ জানুয়ারি ২০২০, ৩০ পৌষ ১৪২৬, ১৭ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর শহরে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্‌ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। যে ব্যক্তি ইসলামের দিকে আহূত হইয়াও আল্লাহ সম্বন্ধে মিথ্যা রচনা করে তাহার অপেক্ষা অধিক যালিম আর কে? আল্লাহ যালিম সম্প্রদায়কে সৎপথে পরিচালিত করেন না।


 


ব্যবসায়ীদের নিজস্ব কোনো দেশ নেই। - জেফারসন।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


ফটো গ্যালারি
জীবিত হয়েও তাঁরা মৃত!
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আইনজীবী সমিতির অনেক বিজ্ঞ সদস্যকে মৃত বলে তাঁদের শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়েছে। অথচ তাঁরা প্রত্যেকেই জীবিত আছেন এবং চাঁদপুর বারে নিয়মিত প্র্যাকটিসও করছেন। জেলা আইনজীবী সমিতির স্মরণিকা-২০১৯-এ প্রকাশিত সাধারণ সম্পাদকের প্রতিবেদনে ওইসব আইনজীবীর নামের তালিকাসহ প্রকাশ করে তাদেরকে মৃত হিসেবে উল্লেখ করে তাদেরকে শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়। শিরোনামে উল্লেখ ছিলো 'যে সকল বিজ্ঞ সদস্যগণ মৃত্যুবরণ করিয়াছেন। তাঁদেরকে স্মরণ করি পরম শ্রদ্ধায়'। এই শিরোনামে যেসব জীবিত আইনজীবীকে মৃত বলে উল্লেখ করা হয়েছে তারা হচ্ছেন : অ্যাডঃ রুহুল আমিন শেখ, অ্যাডঃ ফজলুল হক সরকার, অ্যাডঃ ইকবাল-বিন-বাশার, অ্যাডঃ নাছির উদ্দিন চৌধুরী, অ্যাডঃ বিজন প্রসাদ মজুমদার, অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, অ্যাডঃ মোঃ আবু তাহের, অ্যাডঃ মোঃ জাহাঙ্গীর হোসেন, অ্যাডঃ জহিরুল ইসলাম, অ্যাডঃ সেলিম আকবর, অ্যাডঃ রুহুল আমিন, অ্যাডঃ আবু তাহের পাটওয়ারী, অ্যাডঃ আহসান হাবিব, অ্যাডঃ আঃ লতিফ শেখ, অ্যাডঃ শেখ জহিরুল ইসলাম, অ্যাডঃ মোবারক হোসেন, অ্যাডঃ রুহুল আমিন সরকার, অ্যাডঃ চৌধুরী আবুল কালাম আজাদ, অ্যাডঃ বাবর বেপারী, অ্যাডঃ শহীদুল্লাহ পাটওয়ারী, অ্যাডঃ ইব্রাহিম খলিল, অ্যাডঃ কামাল উদ্দিন পাটওয়ারী, অ্যাডঃ সাইয়েদুল ইসলাম বাবু, অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া, অ্যাডঃ জসিম উদ্দিন ভূঁইয়া, অ্যাডঃ আব্দুল্লাহ আল মামুন ও অ্যাডঃ শাহাদাত হোসেন।



গতকাল চাঁদপুরের আদালত অঙ্গণে এ বিষয়টি ছিলো বেশ মুখরোচক আলোচনার বিষয়। গতকাল অনুষ্ঠিত জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ সভায় ওই প্রতিবেদন উপস্থাপন করা হয়।



 


আজকের পাঠকসংখ্যা
৫৮০৬০৬
পুরোন সংখ্যা