চাঁদপুর, শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০, ৩ মাঘ ১৪২৬, ২০ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। উহারা আল্লাহর নূর ফুৎকরে নিভাইতে চাহে কিন্তু আল্লাহ তাঁহার নূর পূর্ণরূপে উদ্ভাসিত করিবেন, যদিও কাফিররা উহা অপছন্দ করে।


 


ব্যবসায়ীদের নিজস্ব কোনো দেশ নেই। - জেফারসন।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


ফটো গ্যালারি
শরীরে আগুন নিয়ে দৌড়েও রক্ষা পায়নি এক গৃহবধূ
কামরুজ্জামান টুটুল
১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সকালে গিয়েছেন রান্না ঘরে। উদ্দেশ্য নিজের আর সন্তানদের জন্যে ভাত রান্না করা। কিন্তু বিধিবাম। চুলায় আগুন দিতেই ওড়নায় ধরে যায় আগুন। ওড়নায় ধরা সেই আগুন নিয়ে দৌড়ে ঘরের বাইরে চলে আসেন। কিন্তু ততক্ষণে শরীরের ৬০ শতাংশ পুড়ে যায় নুপুর নামের এক গৃহবধূর। এই গৃহবধূ বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন আর বিষয়টি নিশ্চিত করেছেন নুপুরের সাথে থাকা তার নিকটাত্মীয় নাজমা বেগম।



হৃদয় বিদারক ঘটনাটি ঘটে বৃহস্পতিবার সকালে হাজীগঞ্জ উপজেলার গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের ফকির বাড়িতে। নুপুর বেগম ঐ বাড়ির সরোয়ার হোসেনের স্ত্রী। সরোয়ার রাজধানীতে চাকুরি করেন।



নুপুর বেগমের পারিবারিক সূত্র জানায়, ২ সন্তানের জননী নুপুরকে সকালেই দগ্ধ অবস্থায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে রেফার করেন। আগুনে ঐ গৃহবধূর শরীরের ৬০ ভাগ পুড়ে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।



গৃহবধূর শ্বশুর আমিন ফকির বলেন, সকালে রান্না ঘরে তার ওড়নাতে আগুন লাগে। শরীরে আগুন নিয়ে চিৎকার দিয়ে রান্না ঘর থেকে বের হয়ে আসে। বাড়ির সকলেই আগুন নেভাতে পারলেও ততক্ষণে তার শরীরের উপরের অংশ পুড়ে যায়।



হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সোয়েব আহম্মেদ বলেন, নুপুর বেগমের শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে গেছে।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৫১৬১৩৯
পুরোন সংখ্যা