চাঁদপুর, শুক্রবার ১৭ জানুয়ারি ২০২০, ৩ মাঘ ১৪২৬, ২০ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। উহারা আল্লাহর নূর ফুৎকরে নিভাইতে চাহে কিন্তু আল্লাহ তাঁহার নূর পূর্ণরূপে উদ্ভাসিত করিবেন, যদিও কাফিররা উহা অপছন্দ করে।


 


ব্যবসায়ীদের নিজস্ব কোনো দেশ নেই। - জেফারসন।


 


 


যদি মানুষের ধৈর্য থাকে তবে সে অবশ্য সৌভাগ্যশালী হয়।


 


 


ফটো গ্যালারি
লক্ষ্মীপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যকরী কমিটি ঘোষণা
সভাপতি সেলিম খান সাধারণ সম্পাদক আরশ্বাদ মিজি পুনঃনির্বাচিত
১৭ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর সদর উপজেলার ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গত ৬ জানুয়ারি অনুষ্ঠিত হয়। সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের মতামত গ্রহণের পর চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগ সম্মেলনস্থলে কার্যকরী কমিটি পরবর্তীতে ঘোষণা করা হবে বলে সম্মেলন সমাপ্ত করেন।



গতকাল ১৬ জানুয়ারি চাঁদপুর সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান, সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী ও সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী স্বাক্ষরিত ৬৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি এবং ১৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়। আগামী ৩ বছরের জন্য অনুমোদিত কমিটির সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন ১০নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম খান ও সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন মোঃ আরশাদ মিজি।



কমিটির অন্য সদস্যরা হলেন : সহ-সভাপতি মোঃ ইউনুছ শেখ, মোঃ নান্নু মিয়া হাওলাদার, মোঃ ছায়েদ আলী আখন্দ, হারুন অর রশিদ মিয়া, মোঃ ইউনুছ গাজী, নুরুল ইসলাম কবিরাজ ও নান্নু তালুকদার এবং যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল কাদের মিয়া ও বোরহান খান টেলু, আইন বিষয়ক সম্পাদক আলী হোসেন খান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেলায়েত মৃধা, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবু তাহের সরদার, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সেলিম বেপারী, দপ্তর সম্পাদক হাজী আঃ রশিদ শেখ, ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ আহম্মদ খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আঃ রহমান শেখ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোখলেছুর রহমান বাচ্চু খান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হাজী সৈয়দ আহমেদ ভঁূইয়া, মহিলা বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা মুনি্ন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দুলাল কর, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ওমর ফারুক মুন্সি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শেখ খালেক (শেখা মাস্টার), শ্রম বিষয়ক সম্পাদক কুদ্দুছ তালুকদার, সাংস্কৃতিক সম্পাদক দুলাল রাঢ়ী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ আব্দুস সামাদ শেখ, সাংগঠনিক সম্পাদক মোতালেব ঢালী ও মিজান খান, সহ-দপ্তর সম্পাদক সফিক মিয়াজী, সহ-প্রচার ও প্রকাশণা সম্পাদক সিরাজ তাইনি ও কোষাধ্যক্ষ আবুল বাশার জমাদার। সম্মানিত সদস্যরা হলেন : আলী আহাম্মদ খান, মোঃ ইছহাক খান, আব্দুল মান্নান মাঝি, মোঃ রফিক শেখ, হান্নান দর্জি, নুরুল ইসলাম ফরাজি, হাজী সিরাজ খান, রত্নেশ্বর সূত্রধর, মোঃ বেলায়েত শেখ, আব্দুর কাদের শেখ, জমির হোসেন খান, আহমদ বেপারী, সাহাবুদ্দিন খান, সফিক খান, রোস্তম শেখ, সোহেল মৃধা, কালু মাঝি, মোঃ মিন্টু পাটোয়ারী, ফজলুর রহমান খান, মিজানুর রহমান খান, খাজে আহম্মদ সরদার, বাদশা খান, মোঃ আমিনুল ইসলাম শেখ, বাতেন খান, সুখরঞ্জন ত্রিপুরা, আবুল মাঝি, মালেক ছৈয়াল, হাবিবুর রহমান গাজী, মোঃ রফিকুল ইসলাম খান, মোঃ বিল্লাল শেখ, লোকমান খান, হারেছ মজুমদার, সুফিয়ান কোতয়াল, নুরুল হক জমাদার, মুন্নাফ খান, আবুল বরকন্দাজ ও রফিক জমাদার।



উপদেষ্টা পরিষদের সম্মানিত সদস্যরা হলেন : সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান খান (মনা খাঁ), রৌশন আলী বেপারী, মোঃ সফিক বেপারী, শাহজাহান বরকন্দাজ, আব্দুল জলিল বেপারী, মুসলিম গাজী, শাহজাহান গাজী, হারুন শাহ, আনোয়ার হোসেন পাটোয়ারী, হাজী মোঃ নান্নু শেখ, আমির হোসেন বেপারী, হজল খান ও মান্নান রাঢ়ী।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪৭৭৪২
পুরোন সংখ্যা