চাঁদপুর, শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১১। উহা এই যে, তোমরা আল্লাহ ও তাঁহার রাসূলে বিশ্বাস স্থাপন করিবে এবং তোমাদের ধন-সম্পদ ও জীবন দ্বারা আল্লাহর পথে জিহাদ করিবে। ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা জানিতে!


 


 


দুঃখীদের মনের জোর কম থাকে।


-রবার্ট হেরিক।


 


 


যে ব্যক্তি বিদ্যার জন্য জীবন উৎসর্গ করেছেন, তিনি মৃত্যুঞ্জয়ী।


 


 


ফটো গ্যালারি
কচুয়ার মানুষের কল্যাণে কাজ করাই আমার লক্ষ্য
-----------ড. মহীউদ্দীন খান আলমগীর
মোহাম্মদ মহিউদ্দিন
১৮ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, কচুয়ার মানুষের কল্যাণে কাজ করাই আমার লক্ষ্য। এ লক্ষ্যে কচুয়ার যোগাযোগ, বিদ্যুৎ ও শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত কাজসহ বিভিন্ন ক্ষেত্রে নজর কারার মতো উন্নয়ন করেছি। জীবনের বাকি সময়টুকু কচুয়ার মানুষের উন্নয়নে কাজ করে যেতে চাই।



ড. মহীউদ্দীন খান আলমগীর গতকাল শুক্রবার কচুয়ার ভঁূইয়ারা বেপারী বাড়ি সংলগ্ন খালের উপর সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকালে পথসভায় এসব কথা বলেন।



একইদিন তিনি উপজেলার কড়ইয়া ইউনিয়নের পূর্ব কালচোঁ জিএ দাখিল মাদ্রাসার দক্ষিণ পাশে খালের উপর সেতু নির্মাণ কাজের উদ্বোধন করেন। সেতুগুলোর উদ্বোধনকালে ড. মহীউদ্দীন খান আলমগীরের সাথে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আশেকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার, আওয়ামী লীগ নেতা অ্যাডঃ হেলাল উদ্দিন, পালাখাল মডেল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মোঃ আহাদ ও সাধারণ সম্পাদক ওমর ফারুক, কড়ইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম সওদাগর ও সাধারণ সম্পাদক আবু বকর মিয়াজী, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোফাচ্ছেল হোসেন খান, যুবলীগ নেতা তারেক শামস মিঠু, জসিম উদ্দিন প্রমুখ।



 



 


আজকের পাঠকসংখ্যা
৭৪৯৮৮২
পুরোন সংখ্যা