চাঁদপুর, শনিবার ১৮ জানুয়ারি ২০২০, ৪ মাঘ ১৪২৬, ২১ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১১। উহা এই যে, তোমরা আল্লাহ ও তাঁহার রাসূলে বিশ্বাস স্থাপন করিবে এবং তোমাদের ধন-সম্পদ ও জীবন দ্বারা আল্লাহর পথে জিহাদ করিবে। ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা জানিতে!


 


 


দুঃখীদের মনের জোর কম থাকে।


-রবার্ট হেরিক।


 


 


যে ব্যক্তি বিদ্যার জন্য জীবন উৎসর্গ করেছেন, তিনি মৃত্যুঞ্জয়ী।


 


 


ফটো গ্যালারি
চারদিনেও খোঁজ মেলেনি অপহৃত সাইদুল ইসলামের
১৮ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


রাজধানীর মতিঝিল থেকে সাইদুল ইসলাম (২৪) নামে পর্তুগাল প্রবাসী এক যুবক অপহৃত হয়েছেন। তার গ্রামের বাড়ি মতলব দক্ষিণ উপজেলার ঘিলাতলী গ্রামে। গত চারদিনেও তার হদিস মেলেনি। পরিবারের অভিযোগ, গত ১৩ জানুয়ারি মতিঝিলের আরামবাগ এলাকা থেকে অপহৃত হন সাইদুল ইসলাম। এ ঘটনায় বাবা সাইফুল ইসলাম মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।



সাইদুলের বাবা জানান, তার ছেলে পর্তুগালের একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। সমপ্রতি তিনি দেশে আসেন। গত ১৩ জানুয়ারি মতলব দক্ষিণ থানার ঘিলাতলী গ্রামে বাড়ি থেকে জরুরি প্রয়োজনে ঢাকায় আসেন। এদিন রাত সাড়ে ১০টার দিকে মতিঝিলের আরামবাগ এলাকা থেকে অপহৃত হন। এরপর তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না।



তিনি আরও জানান, অপহৃত হওয়ার আগে সাইদুল তার চাচা ফয়সালকে ফোন করে বলেন, 'আমাকে কয়েকজন লোক ফলো করছে।' এর কিছুক্ষণ পরই তার ফোন বন্ধ হয়ে যায়। এ ব্যাপারে ১৪ জানুয়ারি মতিঝিল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। যার নং- ৯৫৭।



অভিযোগ প্রসঙ্গে মতিঝিল থানার ওসি ইয়াসির আরাফাত খান বলেন, 'অপহরণ সংক্রান্ত একটি জিডি হয়েছে। আমরা বিষয়টি তদন্ত করছি। তবে পরিবার আমাদের পুঙ্খানুপুঙ্খভাবে তথ্য দিতে পারছে না।'



তিনি আরও বলেন, তার মোবাইল বন্ধ রয়েছে। এরপরও আমরা তার সর্বশেষ অবস্থান জানার চেষ্টা করছি।



'ছয় মাস আগে তিনি দেশে আসেন। মতিঝিলে ঠিক কী কারণে এবং কার কাছে তিনি এসেছিলেন, সেটিও জানার চেষ্টা করছি। আশা করি দ্রুত তার খোঁজ দিতে পারব'- বলেন ওসি ইয়াসির আরাফাত খান।



সূত্র : জাগো নিউজ।



 


আজকের পাঠকসংখ্যা
৭৫১১৮৯
পুরোন সংখ্যা