চাঁদপুর, রোববার ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। আল্লাহ তোমাদের পাপ ক্ষমা করিয়া দিবেন এবং তোমাদিগকে দাখিল করিবেন জান্নাতে যাহার পাদদেশে নদী প্রবাহিত, এবং স্থায়ী জান্নাতের উত্তম বাসগৃহে। ইহাই মহাসাফল্য।


 


 


 


অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সরকারি কলেজে দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ
আর্ত-মানবতার সেবায় রেডক্রিসেন্টের কার্যক্রম বিশ্বব্যাপী প্রশংসিত
-----------------------অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


প্রেস বিজ্ঞপ্তি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপনের অংশ হিসেবে বাংলাদেশ যুব রেডক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর সরকারি কলেজ শাখা কর্তৃক গতকাল ১৮ জানুয়ারি শনিবার দুঃস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন পিএএ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর অসিত বরণ দাশ। আরও উপস্থিত ছিলেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ আজিম উদ্দিন, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ দেলোয়ার হোসেন, শিক্ষক পরিষদ সম্পাদক, ভূগোল ও পরিবেশ বিভাগের বিভাগীয় প্রধান মোঃ ওয়াহিদুজ্জামান।



প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ বলেন, প্রতি বছরের মত এবারও রেডক্রিসেন্ট সোসাইটি শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করায় আমি ব্যক্তিগতভাবে ও কলেজের পক্ষ থেকে যুব রেডক্রিসেন্ট সোসাইটি, চাঁদপুর সরকারি কলেজ ইউনিটকে ধন্যবাদ জানাই। আর্ত-মানবতার সেবায় রেডক্রিসেন্টের কার্যক্রম বিশ্বব্যাপী প্রশংসিত। যারা অনুষ্ঠানটিকে সফল করার জন্যে অক্লান্ত পরিশ্রম করেছে, আমি তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি গুণগত শিক্ষা নিশ্চিত করা এবং জাতির পিতার ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার জন্য শিক্ষার্থীসহ সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ, কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মাসুদ-উল-আলম রনি, দপ্তর সম্পাদক তানজীর রেজা রনি, সোহেল, রেজাউল ইসলাম রকি, পারভেজ, মুন্না, রবিন, ফয়সাল, শাহ আলম মোল্লাসহ অন্য নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চাঁদপুর সরকারি কলেজের সমন্বয়ক ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক কিউএম হাসান শাহরিয়ার।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৪৮৯৬৫
পুরোন সংখ্যা