চাঁদপুর, রোববার ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। আল্লাহ তোমাদের পাপ ক্ষমা করিয়া দিবেন এবং তোমাদিগকে দাখিল করিবেন জান্নাতে যাহার পাদদেশে নদী প্রবাহিত, এবং স্থায়ী জান্নাতের উত্তম বাসগৃহে। ইহাই মহাসাফল্য।


 


 


 


অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
বাকিলায় ইয়ন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন
স্বল্পমূল্যে উন্নত চিকিৎসা প্রদানে অঙ্গীকারাবদ্ধ থাকতে হবে
---------------------গাজী মোঃ মাঈনুদ্দিন
কামরুজ্জামান টুটুল
১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জের বাকিলা পশ্চিম বাজারে আধুনিক যন্ত্রপাতি আর বিশেষজ্ঞ চিকিৎসকের বিশাল বহর নিয়ে উদ্বোধন হয়েছে ইয়ন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার। গত শুক্রবার বিকেলে উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোঃ মাঈনুদ্দিন। সভাপতিত্ব করেন হসপিটাল পরিচালনা পর্ষদের সভাপতি ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান ডাঃ মোঃ আবদুল্লাহ আল ফারুক। উদ্বোধক হিসেবে ছিলেন বাকিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান ইউসুফ পাটোয়ারী।



প্রধান অতিথি গাজী মোঃ মাঈনুদ্দিন তাঁর বক্তব্যে বলেন, বাকিলাবাসী এই হসপিটালের দিকে সুদৃষ্টি দিলে এটি উঠে দাঁড়াতে সক্ষম হবে। এলাকাবাসীর সহায়তা ছাড়া কোনো প্রতিষ্ঠান ভালো করতে পারে না। বাকিলা বাজারে উন্নতমানের আর ব্যয়বহুল হস্পিটাল তৈরিতে যারা এগিয়ে এসেছেন নিঃসন্দেহে তারা নিঃস্বার্থবান। আমরা এই হস্পিটাল পরিচালনা পর্ষদকে অভিনন্দন জানাই।



হস্পিটাল কর্তৃপক্ষের উদ্দেশ্যে গাজী মোঃ মাঈনুদ্দিন আরো বলেন, স্বল্পমূল্যে উন্নত চিকিৎসা প্রদানে আপনাদের অঙ্গীকারাবদ্ধ থাকতে হবে। আপনারা এখানে যে ধরনের রোগী পাবেন সেই ধরনের চিকিৎসা দিবেন। সংশ্লিষ্ট বিষয়ে চিকিৎসক না থাকলে ভালো কোনো হাসপাতালে রেফার করবেন। আমরা আশা করবো এই হস্পিটাল কর্তৃপক্ষ গরীবদের চিকিৎসা সহায়তায় সহনীয় ভূমিকা পালন করবেন।



হস্পিটালের ব্যবস্থাপনা পরিচালক বলাই চাঁদ দে'র সার্বিক ব্যবস্থাপনায় বক্তব্য রাখেন বাকিলা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মজুমদার হাছানুজ্জামান ও আলহাজ্ব মোঃ শাহ আলম মজুমদার। ২নং বাকিলা ইউনিয়ন যুবলীগের সদস্য নাজমুল হাসান নয়নের সঞ্চালনায় অনুষ্ঠানে এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন শরিফুল ইসলাম, এ জেড এম তবারুক উল্যাহ, জিএম হাছান তাবাচ্ছুম, এমএ ওয়াদুদ প্রমুখ।



উপস্থিত ছিলেন হস্পিটালের দায়িত্বরত স্বর্ণপদকপ্রাপ্ত চিকিৎসক ডাঃ তানিয়া তাজরীন, ডাঃ মোঃ নাজমুল হক, ডাঃ ফাহিম রায়হান, ডাঃ আব্দুল মান্নান, ডাঃ সুজিত কুমার ঘোষ, বাকিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিলন, বাকিলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি ধর, যুবলীগ নেতা মাইনুদ্দিন মিয়াজী, ইয়ন হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের ১৪ জন উদ্যোক্তা (বাকিলা উচ্চ বিদ্যালয় ১৯৮৭ ব্যাচ) সহ এলাকাবাসী।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৫০৩৩৩
পুরোন সংখ্যা