চাঁদপুর, রোববার ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। আল্লাহ তোমাদের পাপ ক্ষমা করিয়া দিবেন এবং তোমাদিগকে দাখিল করিবেন জান্নাতে যাহার পাদদেশে নদী প্রবাহিত, এবং স্থায়ী জান্নাতের উত্তম বাসগৃহে। ইহাই মহাসাফল্য।


 


 


 


অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জে ছাত্রদলের সাথে বিভাগীয় নেতৃবৃন্দের মতবিনিময়
গণতন্ত্র ফের উদ্ধারে তারেক জিয়ার নেতৃত্বে আন্দোলন করতে হবে
----------------কেন্দ্রীয় সহ-সভাপতি মোক্তাদির হোসেন তরু
কামরুজ্জামান টুটুল
১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


গত শুক্রবার হাজীগঞ্জে ছাত্রদলের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেছেন ছাত্রদলের বিভাগীয় নেতৃবৃন্দ। বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে কুমিল্লা বিভাগীয় সাংগঠনিক টিমের প্রতিনিধিদের উপস্থিতিতে এ মতবিনিময সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি মোক্তাদির হোসেন তরু।



বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিঃ মমিনুল হকের বাড়িতে হাজীগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদল, হাজীগঞ্জ ডিগ্রি কলেজ ও বলাখাল মকবুল আহমেদ ডিগ্রি কলেজ ছাত্রদল, শাহরাস্তি উপজেলা ও পৌর ছাত্রদল এবং সূচীপাড়া ডিগ্রি কলেজ ও চিতোষী ডিগ্রি কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



সভায় মোক্তাদির হোসেন তরু বলেন, ছাত্রদলের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে চাঁদপুর জেলা ছাত্রদলের সকল ইউনিটের সাথে ধারাবাহিকভাবে মতবিনিময় করা হচ্ছে। মতবিনিময়ে নেতা-কর্মীদের উন্মুক্ত মতামত গ্রহণ করা হয় এবং তাদেরকে দলীয় ও কেন্দ্রীয় নির্দেশনা দেয়া হয়।



তিনি আরো বলেন, তারেক রহমানের নেতৃত্বে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং দেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। এ জন্য ছাত্রদল নেতৃবৃন্দকে প্রস্তুত থাকতে হবে। তারেক রহমানের নির্দেশ এবং বিএনপির কেন্দ্রীয় দিক-নির্দেশনা অনুযায়ী আগামী দিনের আন্দোলন-সংগ্রামে নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।



দলের ভিতরে নিজেদের মধ্যে বিভেদের বিষয়ে মোক্তাদির হোসেন তরু বলেন, ছাত্রদল হচ্ছে দক্ষিণ এশিয়ার বৃহত্তম ছাত্র সংগঠন। এখানে উপজেলাভিত্তিক হাজার হাজার নেতা-কর্মী রয়েছে। যেহেতু বড় দল, সেহেতু পদ-পদবীর জন্য নিজেদের মধ্যে প্রতিযোগিতা রয়েছে এবং থাকবে। আবার অনেকের মাঝে অভিমানও রয়েছে। তবে দলে প্রতিহিংসা নেই। তাই সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে বিভাগীয় নেতৃবৃন্দ সাংগঠনিক সফর করছেন।



হাজীগঞ্জ উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আবু সায়েম মিয়াজীর সভাপ্রধানে ও শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুল কাইয়ুম রিপনের সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান শরীফ, সহ-সাধারণ সম্পাদক আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগীয় ছাত্রদল) নাদিমুর রহমান শিশির।



ছাত্রদল নেতৃবৃন্দের সাথে সাথে সভায় উপজেলা ও পৌর বিএনপি নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন কেন্দ্রীয় ছাত্রদল নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক মোজাম্মেল হক চৌধুরী মহন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এমএ রহিম পাটওয়ারী, আবু সুফিয়ান রানা, এমএ নাফের শাহ, আনোয়ার উল্যাহ পাটোয়ারী, শেখ আলী আকবর, পৌর বিএনপির আহ্বায়ক আবুল বাশার, যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম চৌধুরী, নাদিম উল্যাহ নাদিম, উপজেলা বিএনপির সদস্য মিজানুর রহমান মিলন ও গোলাম মোস্তফা স্বপন, উপজেলা যুবদলের সভাপতি আকতার হোসেন দুলাল, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির সুমন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ বিল্লাল হোসেন বেলাল, সাবেক শ্রমিক দলনেতা আজাদ কাশারী, পৌর শ্রমিক দলের সভাপতি রাশেদ আলম হীরাসহ উপজেলা ও পৌর ছাত্রদলের সাবেক ও বর্তমান সিনিয়র নেতৃবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৪৫৯০৯
পুরোন সংখ্যা