চাঁদপুর, রোববার ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬, ২২ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬১-সূরা সাফ্ফ


১৪ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১২। আল্লাহ তোমাদের পাপ ক্ষমা করিয়া দিবেন এবং তোমাদিগকে দাখিল করিবেন জান্নাতে যাহার পাদদেশে নদী প্রবাহিত, এবং স্থায়ী জান্নাতের উত্তম বাসগৃহে। ইহাই মহাসাফল্য।


 


 


 


অবসরকে দর্শনশাস্ত্রের জননী বলা যায়। -টমাস হবর্স।


যে মানুষের প্রতি কৃতজ্ঞ নয়, সে আল্লাহর প্রতি কৃতজ্ঞ নয়।


 


 


ফটো গ্যালারি
হাজী আব্দুল আহাদ উবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন
শিক্ষার্থীদের লেখাপড়ায় আগ্রহ বাড়াতে ক্রীড়াকে সাথী করতে হবে
----------------অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান
ফরিদগঞ্জ ব্যুরো
১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার বিআর হাজী আব্দুল আহাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সকালে এ ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান। তিনি বলেন, আমাদের এখন এগিয়ে যাওয়ার সময়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা খাতকে সর্বাধিক গুরুত্ব দিয়ে নানামুখী উন্নয়ন করে চলেছেন। বছরের প্রথমদিনে বই দেয়া, মেয়েদের উপবৃত্তি দেয়ার মাধ্যমে তাদের উৎসাহিত করা, প্রতিষ্ঠানগুলোর অবকাঠামোগত উন্নয়ন, চাহিদামাফিক শিক্ষক প্রদান এবং বেতন প্রদানের মাধ্যমে নিরলস কাজ করে চলেছেন। এর একমাত্র কারণ, একটি উন্নত জাতি তৈরি করতে হলে একটি শিক্ষিত ও মেধাবী জাতি প্রয়োজন। যারা শুধু লেখাপড়ায় নয়, ক্রীড়াসহ সকল কিছুতেই পারদর্শী থাকবে। তাই আমাদেরকে লেখাপড়ার সাথে সাথে খেলাধুলাসহ শিক্ষাপাঠ্যক্রমকে গুরুত্ব দিতে হবে। শিক্ষার্থীদেরকে লেখাপড়ায় আগ্রহ বাড়াতে ক্রীড়াকে সাথী করতে হবে। আমার মতে বছরজুড়েই খেলাধুলাসহ শিক্ষা সহায়ক কার্যক্রম থাকা প্রয়োজন।



বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হাজী আব্দুল আহাদের সভাপ্রধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী ও ইউপি চেয়ারম্যান ওমর ফারুক। স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মোঃ আবুল কালাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা নূরের রহমান সুমন পাটওয়ারী, ফারুক পাটওয়ারী, নন্দন কুমার জয়। আলোচনা শেষে বিদ্যালয়ের জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের পুরস্কার তুলে দেন প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৬৩২০৮০
পুরোন সংখ্যা