চাঁদপুর, বুধবার ২২ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশমন্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই পবিত্রতা ও মহিমা ঘোষণা করে আল্লাহর, যিনি অধিপতি, মহাপবিত্র, পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


 


মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
মতলবে মুক্তিযোদ্ধা মোঃ ইসহাকের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
রেদওয়ান আহমেদ জাকির
২২ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাক্তন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফজলে রাব্বি ইয়ামিনের পিতা মুক্তিযোদ্ধা মোঃ ইসহাক মিয়ার তিন দফা জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুমের প্রথম নামাজে জানাজা মিরপুর রূপনগর কেন্দ্রীয় জামে মসজিদে গত ২০ জানুয়ারি বাদ আছর অনুষ্ঠিত হয়। দ্বিতীয় নামাজে জানাজা ২১ জানুয়ারি সকাল ৯টায় মতলবগঞ্জ জেবি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। তৃতীয় নামাজে জানাজা মরহুমের নিজ বাড়ি পশ্চিম বাইশপুর মসজিদ সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়।

এ সময় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, ২৫০ শয্যা চাঁদপুর সরকারি হাসপাতালের সহকারী পরিচালক রোটাঃ ডাঃ একেএম মাহাবুবুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রুহুল আমিন, জেলা কৃষকলীগের সভাপতি জয়নাল আবেদীন প্রধান, মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাশার পারভেজ, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি সোহাগ সরকার, মতলব বাজার বণিক ও জনকল্যাণ সমিতির সহ-সভাপতি মোঃ মজিবুর রহমান সরকার, নিউল্যাব এইড হাসপাতালের চেয়ারম্যান মোজাম্মেল হক খোকন, ঠিকাদার জসিম উদ্দিন ঢালী, মতলব প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, মরহুমের বড় ছেলে ফজলে রাব্বী ইয়ামিন প্রমুখ।

জানাজা শেষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মরহুমকে রাষ্ট্রীয় মর্যাদা দেয়া হয়। পরে মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মতলব প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

উল্লেখ্য, মুক্তিযোদ্ধা মরহুম ডাঃ মোঃ ইসহাক গত সোমবাল বেলা ১১টায় ঢাকার মিরপুরে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৫১৯৩৬
পুরোন সংখ্যা