চাঁদপুর, বুধবার ২২ জানুয়ারি ২০২০, ৮ মাঘ ১৪২৬, ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১। আকাশমন্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই পবিত্রতা ও মহিমা ঘোষণা করে আল্লাহর, যিনি অধিপতি, মহাপবিত্র, পরাক্রমশালী, প্রজ্ঞাময়।


 


 


মনে প্রশান্তি থাকলেই বিশ্রাম সুখময় হয়। -রবার্ট ডাব্লিউ সারভিস।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, নামাজ আমার নয়নের মণি।


 


ফটো গ্যালারি
প্রতিষ্ঠার ৪ দশক পূর্তিতে চাঁদপুরে ইসলামী ছাত্রসেনার সমাবেশ ও র‌্যালি
'ইসলামী ছাত্রসেনা অহিংস ছাত্র রাজনীতির অনুপম মডেল'
প্রতিষ্ঠার ৪ দশক পূর্তিতে চাঁদপুরে ইসলামী ছাত্রসেনার সমাবেশ ও র‌্যালি
স্টাফ রিপোর্টার
২২ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


 বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার আদর্শ, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৪০ বছর পূর্তি উপলক্ষে চাঁদপুর সদর উপজেলা শাখার আয়োজনে ছাত্র সমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ২১ জানুয়ারি মঙ্গলবার সকালে ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার কার্যালয়ে ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ আবু জাফর মোঃ মাঈনুদ্দিন এবং উদ্বোধকের বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ন কবির। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মাওঃ মোঃ জসিম উদ্দিন, ইসলামী যুবসেনা চাঁদপুর জেলা শাখার সভাপতি পীরজাদা খাজা মোঃ জোবায়ের, সাংগঠনিক সম্পাদক মোঃ বজলুর রশিদ সোহেল, ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাওঃ মোঃ সানাউল্লাহ নূরী, প্রচার সম্পাদক মাওঃ মোঃ হাসানুজ্জামান, ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার সাবেক সভাপতি মোঃ জহিরুল ইসলাম, সাবেক সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ নবাব খান ও ইসলামী ফ্রন্ট চাঁদপুর জেলা শাখার চিকিৎসা বিষয়ক সম্পাদক কাজী মোঃ মানিক।



ইসলামী ছাত্রসেনা চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি মোঃ নুরুন্নবী মিয়াজী রুবেলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্যে রাখেন ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রিয়াজুল করিম বাছিম। বিশেষ বক্তার বক্তব্য রাখেন জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নুরুল আলম মামুন। পরে নেতৃবৃন্দ দলীয় কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।



নেতৃবৃন্দ বলেন, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ সহযোগী ছাত্র সংগঠন ইসলামী ছাত্রসেনা অহিংস ছাত্র রাজনীতির অনুপম মডেল। লোভ আর হিংসার বশবর্তী না হয়ে রসূল আদর্শের সেনানীরা বীরদর্পে এগিয়ে যাচ্ছে। অদূর ভবিষ্যতে সন্ত্রাসমুক্ত ও জঙ্গিবাদমুক্ত দেশ গড়ায় ছাত্রসেনার অগ্রণী ভূমিকা পালন করবে।



 


আজকের পাঠকসংখ্যা
৫৯২১
পুরোন সংখ্যা