চাঁদপুর, বৃহস্পতবিার ২৩ জানুয়ারি ২০২০, ৯ মাঘ ১৪২৬, ২৬ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • মতলব উত্তরের আমিরাবাদ এলাকায় মেঘনা-ধনাগোদা সেচ প্রকল্পের মুল বেড়িবাঁধে মেঘনার আকস্মিক ভাঙ্গন শুরু
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৬-সূরা দাহ্র বা ইন্সান


৩১ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৪। সনি্নহিত বৃক্ষচায়া তাদের উপর থাকিবে এবং উহার ফলমূল সম্পূর্ণরূপে তাহাদের আয়ত্তাধীন করা হইবে।


১৫। তাহাদিগকে পরিবেশন করা হইবে রৌপ্যপাত্রে এবং স্ফটিকের মত স্বচ্ছ পানপাত্রে-


 


 


assets/data_files/web

সৌভাগ্য ও প্রেম নির্ভীকের সঙ্গী।


-ফ্রাশ।


 


 


 


ক্ষমতায় মদমত্ত ও জালেমের জুলুমবাজির প্রতিবাদে সত্য কথা বলাও মতের প্রচারই সর্বোৎকৃষ্ট জেহাদ ।


 


 


ফটো গ্যালারি
শাহতলী মাদ্রাসার একাডেমিক ভবনের বেইজ ঢালাই উদ্বোধন
২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির সহযোগিতায় ও চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীন শত বছরের ঐতিহ্যবাহী শাহতলী কামিল মাদ্রাসার নবনির্মিত ৪তলা বিশিষ্ট একাডেমিক ভবনের বেইজ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল ২২ জানুয়ারি বুধবার সকালে এর উদ্বোধন করেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ নূরুল ইসলাম নাজিম দেওয়ান। এ সময় তিনি বলেন, এ ভবন থেকে শিক্ষাগ্রহণ করে যদি ভালো আলেম তৈরি হয় তাহলে মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীর এ অর্থ বরাদ্দের সার্থকতা হবে। ইতিমধ্যে এ ধরনের প্রতিষ্ঠানে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির সহযোগিতায় অনেক ভবন তৈরি হয়েছে। এজন্য আমরা শোকরিয়া আদায় করি। আর এ প্রতিষ্ঠান থেকে যাতে শিক্ষার্থীরা পড়ালেখা করে দেশের কল্যাণে কাজ করতে পারে সে প্রত্যাশা করি।



মাদ্রাসার গভর্নিংবডির সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপ্রধানে এবং সিনিয়র সহকারী শিক্ষক মাওঃ মোঃ মিজানুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক, চাঁদপুর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মোঃ মেহেদী হাসান, ৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ লিটন সরকার, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হাজী প্রমুখ।



উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ শেখ আব্দুর রশিদ, শাহতলী জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মোঃ হারুন-অর রশিদ, শাহতলী কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ ও গভর্নিংবডির সদস্য মাওলানা ইয়াছিন মিয়া, মাদ্রাসার প্রধান মুহাদ্দেস মাওঃ আখতার হোসাইন, ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিঃ মোঃ আখতারুজ্জামান পাটওয়ারী, ৬নং মৈশাদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহআলম মিজি, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর ও ঠিকাদার মোঃ আলমগীর গাজী, শাহতলীর বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলহাজ ফজলুল হক মুন্সী। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোহাম্মদ বিলাল হোসাইন।



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৩৭৩৭৭৮
পুরোন সংখ্যা