চাঁদপুর , শুক্রবার ২৪ জানুয়ারি ২০২০, ১০ মাঘ ১৪২৬, ২৭ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

শিল্পকে ব্যবসার আত্মা এবং সমৃদ্ধির চাবিকাঠি বলা হয়।


-ডিকেন্স।


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে দুটি বাজারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনাস্থল ডিআইজির পরিদর্শন
খুব অল্প সময়ে ডাকাত দলকে আটকের আশ্বাস
মাহবুব আলম লাভলু
২৪ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব উত্তরে পুলিশ ও নাইটগার্ডকে জিম্মি করে স্বর্ণের দোকানসহ ১১টি ব্যবসা প্রতিষ্ঠানের ডাকাতির ঘটনাস্থল বৃহস্পতিবার দুপুরে পরিদর্শন করলেন ডিআইজি (সিআইডি) ইমতিয়াজ আহমেদ। এ সময় সাথে ছিলেন অতিরিক্ত ডিআইজি এম জাকির হোসেন, চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম, এসএসপি অর্গানাইজড সিআইডি সৈয়দা জান্নাত আরা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান ও মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা।



ডিআইজি (সিআইডি) ইমতিয়াজ আহমেদ বলেন, খুব অল্প সময়ের মধ্যে ডাকাত দলের সদস্যদের আমরা আইনের আওতায় নিয়ে আসতে পারবো। ডাকাতদের আটক করতে স্থানীয়দের তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে। এ এলাকায় যাতে এ ধরনের কোনো ঘটনা না ঘটে সে বিষয়ে ব্যবস্থা নেয়া হবে।



মতলব উত্তরের ষাটনল ইউনিয়নের কালিপুরবাজারে বুধবার রাতে চারটি স্বর্ণের দোকানে ডাকাতি করেছে দুর্বৃত্তরা। একই রাতে বাগানবাড়ি ইউনিয়নের কালিরবাজারে সাতটি স্বর্ণের দোকানে একটি ফার্মেসির দোকানে ডাকাতি হয়েছে। ডাকাতদল ৭৮ ভরি স্বর্ণ, ১১শ' ভরি রুপা, সাড়ে ৭ লাখ টাকা লুটে নেয়। ডাকাত দল দোকানের সিসি ক্যামেরার সব নিয়ে গেছে এবং কোনো ধরনের ইমিটেশনের গহনা নেয়নি।



জানা যায়, বাজারে ডিউটিরত অবস্থায় পুলিশকে জিম্মি করে ডাকাতরা কালিরবাজারে স্বর্ণের দোকান ও ফার্মেসির মালামাল নিয়ে গেছে। কালিরবাজারে ৩ জন পুলিশ, ১ জন ড্রাইভার, ৪ জন পাহারাদার ও ২ জন পথচারীকে আটক করে একটি দোকানে জিম্মি করে রাখে। পরে তারা ডাকাতি সংঘটিত করে।



মতলব উত্তর উপজেলার উত্তর অঞ্চলে ধনাগোদা নদীর উত্তরপাড়ে গজারিয়া আর দক্ষিণ পাড়ে মতলব উত্তর। উত্তর-পশ্চিম কোণে মুন্সিগঞ্জ আর উত্তর-পূর্ব কোণে দাউদকান্দি। এই নদীতে ও নদীর তীরবর্তী এলাকায় ডাকাতির ঘটনা দীর্ঘ দিনের সমস্যা। এই সমস্যা সমাধানে নেয়া হয়নি স্থায়ী কোনো ব্যবস্থা।



একটি অস্থায়ী নৌ-পুলিশ ক্যাম্প কালিপুরবাজারে অবস্থান করছে। এটি নিয়ে রয়েছে নানা অভিযোগ।



উল্লেখ্য, এর আগে ২০১২ সালে ১৬ অক্টোবর বুধবার রাতে কালিরবাজারে ৪টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটে। আন্তঃজেলা ডাকাতদল ৪টি দোকান থেকে ২৮ভরি স্বর্ণ, ৩৪১ভরি রুপা ও দেড় লক্ষাধিক টাকা লুট করে। পরদিন বৃহস্পতিবার সকালে উপজেলার ষাটনলের মেঘনা নদীতে বালুবাহী বলগেটে ডাকাতিকালে ১ জলদস্যুকে জনতা আটক করে পুলিশে সোপর্দ করে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৬৪১৫৪
পুরোন সংখ্যা