চাঁদপুর, রোববার ২৬ জানুয়ারি ২০২০, ১২ মাঘ ১৪২৬, ২৯ জমাদউিল আউয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • বীমায় আধুনিক প্রযুক্তি ব্যবহারের পরামর্শ প্রধানমন্ত্রীর
চাঁদপুর চিল্ড্রেন একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
বাংলাদেশ শত বাধা পেরিয়ে উন্নত রাষ্ট্রে পরিণত হবে
--------------অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল
২৬ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


  

চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল বলেছেন, আওয়ামী লীগ সরকার সবসময় শিক্ষাকে অগ্রাধিকার দিয়েছে। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাবার পথেই হেঁটেছেন। আধুনিক পদ্ধতিতে আনন্দময় পরিবেশে পড়াশোনার সঙ্গে সঙ্গে প্রযুক্তির সঙ্গেও পরিচিত হচ্ছে শিশুরা। আমাদের লক্ষ্য, শিশুদের নৈতিকতা এবং মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষ হিসেবে গড়ে তোলা।

তিনি গতকাল শনিবার বিকেলে চাঁদপুর শহরের ওয়্যারলেস এলাকাস্থ চাঁদপুর চিল্ড্রেন একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী এবং যোগ্য নেতৃত্বে বাংলাদেশ এখন সমগ্র বিশ্বের উন্নয়নের রোল মডেল। যোগ্য বাবার যোগ্য সন্তানের হাতে বাংলাদেশ। এ উন্নয়নের পথচলা নিরন্তর। তাই শিক্ষার শক্তিকে কাজে লাগিয়ে উন্নত বাংলাদেশ বিনির্মাণের পথে হাঁটছি আমরা। দেখছি নতুন স্বপ্ন, নতুন সম্ভাবনা। আমরা বিশ্বাস করি, বাংলাদেশ শত বাধা পেরিয়ে উন্নত রাষ্ট্রে পরিণত হবে।

তিনি আরো বলেন, আমাদের নেত্রী ডাঃ দীপু মনি এমপিকে শিক্ষামন্ত্রীর দায়িত্ব দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। দীপু আপা শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

চাঁদপুর চিল্ড্রেন একাডেমীর চেয়ারম্যান আলহাজ মোঃ জসিম উদ্দিন গাজীর সভাপ্রধানে ও একাডেমীর অধ্যক্ষ কাউছার পাটোয়ারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার মানসুর আহমেদ, শিক্ষানুরাগী ও সমাজসেবক মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম বরকন্দাজ, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডঃ হুমায়ুন কবীর সুমন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সেলিম গাজী, চাঁদপুর চিল্ড্রেন একাডেমীর উপদেষ্টা হাসান আলী ভূঁইয়া, ১৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি কাশেম গাজী প্রমুখ।

 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। বল 'হে ইয়াহূদীগণ! যদি তোমরা মনে কর যে, তোমরাই আল্লাহর বন্ধু, অন্য কোন মানবগোষ্ঠী নহে; তবে তোমরা মৃত্যু কামনা কর, যদি তোমরা সত্যবাদী হও।


 


 


 


নীতিবানদের রাজ্যে রাজনীতি অচল। -ওয়েনডেল ফিলিপস।


 


 


ঝগড়াটে ব্যক্তি আল্লাহর নিকট অধিক ক্রোধের পাত্র।


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,৩৮,০৬২ ১০,৬৪,২৭,১০৩
সুস্থ ৪,৮৩,৩৭২ ৭,৮০,৮৪,৯০৯
মৃত্যু ৮,২০৫ ২৩,২২,০৫৩
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭০৯
পুরোন সংখ্যা