চাঁদপুর, মঙ্গলবার ২৮ জানুয়ারি ২০২০, ১৪ মাঘ ১৪২৬, ২ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৮। বল, 'তোমরা যে মৃত্যু হইতে পলায়ন কর, সেই মৃত্যু তোমাদের সহিত অবশ্যই সাক্ষাৎ করিবে। অতঃপর তোমরা প্রত্যানীত হইবে অদৃশ্য ও দৃশ্যের পরিজ্ঞাতা আল্লাহর নিকট এবং তোমাদিগকে জানাইয়া দেওয়া হইবে যাহা তোমরা করিতে।'


 


সময় একটা বৃত্তের মতো আমাদের চারিদিকে ঘোরে। -জন হে উড।


 


 


যারা শিক্ষা লাভ করে এবং তদানুযায়ী কাজ করে, তারাই প্রকৃত বিদ্বান।


 


ফরিদগঞ্জে দুই মিষ্টির দোকানে অভিযান
অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রাখায় অর্থদণ্ড
এমকে মানিক পাঠান
২৮ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জের রূপসা দক্ষিণ ইউনিয়নের গৃদকালিন্দিয়া বাজারে ভোক্তা অধিকার আইনে দুই মিষ্টির দোকানের ব্যবসায়ীকে নগদ অর্থ জরিমানা করা হয়েছে। গত রোববার ২৭ জানুয়ারি সকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার এ অভিযান পরিচালনা করেন।



সংশ্লিষ্ট সূত্র জানায়, গৃদকালিন্দিয়া বাজারে ভোক্তা অধিকার আইনের ৯-এর ৫২ ও ৫৩ ধারা মোতাবেক অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যসামগ্রী মজুদ করার দায়ে আজিজিয়া সুইটমিট এন্ড হোটেলকে ১০ হাজার টাকা এবং ইসলামিয়া হোটেল এন্ড রেস্টুরেন্টকে ৭ হাজার টাকা নগদ অর্থ জরিমানা করা হয়।



সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন আক্তার বলেন, ধারাবাহিকভাবে চলমান অভিযানের অংশ হিসেবে আজকের এ অভিযান পরিচালনা করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে কোনো প্রতিষ্ঠানে এমন পরিস্থিতি থাকলে অর্থদ-ের পাশাপাশি সাজাও দেয়া হবে।



মোবাইল কোর্ট পরিচালনাকালে উপস্থিত ছিলেন স্যানিটারি ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম ও ফরিদগঞ্জ থানার এএসআই মোঃ ইলিয়াছ উদ্দিন।



 


আজকের পাঠকসংখ্যা
৫১৪৫১৪৪
পুরোন সংখ্যা