চাঁদপুর, বুধবার ২৯ জানুয়ারি ২০২০, ১৫ মাঘ ১৪২৬, ৩ জমাদউিস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬২-সূরা জুমু 'আ


১১ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৯। হে মু'মিনগণ! জুমু'আর দিনে যখন সালাতের জন্য আহ্বান করা হয় তখন তোমরা আল্লাহর স্মরণে ধাবিত হও এবং ক্রয়-বিক্রয় ত্যাগ কর, ইহাই তোমাদের জন্য শ্রেয় যদি তোমরা উপলব্ধি কর।


বিরূপ সমালোচনা প্রশংসার নামান্তর। -সুইফট।


 


 


পরিচ্ছন্নতার উপর ইসলামের ভিত্তি স্থাপিত হইয়াছে।


ফটো গ্যালারি
অ্যাডঃ রণজিত রায় চৌধুরীর শাশুড়ির পরলোকগমন
স্টাফ রিপোর্টার
২৯ জানুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যডঃ রণজিত রায় চৌধুরীর শাশুড়ি ও পীর মহসীন পৌর উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মৃদুলা সাহার মাতা সাধনা রাণী সাহা পরলোকগমন করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি গত ২৭ জানুয়ারি দিবাগত রাত ৩টা ২৭ মিনিটে মেয়ের জামাইয়ের ভাড়াকৃত বাসভবন চাঁদপুর শহরস্থ মোজাম্মেল প্লাজায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার মৃত্যু সংবাদে আশেপাশের এলাকাসহ আত্মীয়-স্বজন ও পরিচিতদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যু সংবাদ শুনে তাকে এক নজর দেখার জন্যে আত্মীয়-স্বজন, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ছুটে আসেন। মৃত্যুকালে তিনি একমাত্র কন্যা মৃদুলা সাহা, জামাতা, নাতি, নাতনিসহ বহু আত্মীয়-স্বজন রেখে যান। তার মরদেহ গতকাল ২৮ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় শহরস্থ কালীবাড়ি মন্দির প্রাঙ্গণে নিয়ে আসলে জেলা পূজা উদ্যাপন পরিষদ, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা কমিটি, সদর উপজেলা কমিটি, শহর কমিটি, হাইমচর উপজেলা কমিটিসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। এ সময় পূজা পরিষদ ও ঐক্য পরিষদসহ সামাজিক নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন সন্তোষ চন্দ্র দাস, অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, রাধা গোবিন্দ ঘোষ, তমাল কুমার ঘোষ, অ্যাডঃ রণজিত রায় চৌধুরী, পরেশ মালাকার, বিমল চৌধুরী, তপন সরকার, মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার, সুশীল সাহা, লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, মধুসূদন পোদ্দার, রাজন চন্দ্র সাহা, মৃদুল কান্তি দাস, নির্মল পাল, লিটন সাহা, রণজিত সাহা মুন্না, সুজন সরকার জয়, সুজন সরকার, কিশোর সিংহ রায়, বিবেক লাল মজুমদার, গোবিন্দ সাহা, ডাঃ সহদেব দেবনাথ, রিপন সাহা, গৌতম রায় চৌধুরী, অমল রক্ষিত মনা, প্রবীর পোদ্দার, তাপস রায়, অজয় কৃষ্ণ মজুমদার, অ্যাডঃ প্রভাষ চন্দ্র সাহা, ডাঃ অন্তু পাল, ডাঃ মৌরী রায় চৌধুরী , গোপাল রায়, মৃতার কন্যা মৃদুলা সাহাসহ শুভানুধ্যায়ীগণ। পরে দুপুর ১টায় চাঁদপুর মহাশ্মশানে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়।



পূজা পরিষদ ও ঐক্য পরিষদ নেতৃবৃন্দের শোক



চাঁদপুর জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক অ্যাডঃ রণজিত রায় চৌধুরীর শাশুড়ি সাধনা সাহার মৃত্যুতে জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অ্যাডঃ বিনয় ভূষণ মজুমদার, সদর উপজেলা ঐক্য পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা বাসুদেব মজুমদার, সাধারণ সম্পাদক বিমল চৌধুরী, ঐক্য পরিষদ শহর কমিটির সভাপতি রিপন সাহা, সাধারণ সম্পাদক ভাস্কর চন্দ্র দাস, জেলা জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের সভাপতি গোপাল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক অরূপ কুমার শ্যাম, পুরাণবাজার জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের সভাপতি অনন্ত চক্রবর্তী, সাধারণ সম্পাদক ডাঃ সহদেব দেবনাথ, হাইমচর উপজেলা পূজা পরিষদের সভাপতি বিবেকলাল মজুমদার, সাধারণ সম্পাদক অজয় কৃষ্ণ মজুমদার সহ সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ পূর্বক শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তারা স্বর্গীয় সাধনা সাহার আত্মার সদ্গতি কামনা করেন।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ১,৯০,০৫৭ ১,৩০,৪২,৩৪০
সুস্থ ১,০৩,২২৭ ৭৫,৮৮,৫১০
মৃত্যু ২,৪২৪ ৫,৭১, ৬৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১১৭৮৩৪
পুরোন সংখ্যা