চাঁদপুর, শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৭-সূরা মুর্সালাত


৫০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। ওযর-আপত্তি রহিতকরণ ও সতর্ক করার জন্য


৭। নিশ্চয়ই তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা অবশ্যম্ভাবী।


৮। যখন নক্ষত্ররাজির আলো নির্বাপিত হইবে,


 


assets/data_files/web

যে ব্যাপারকে নিয়ন্ত্রণ করবার ক্ষমতা আমার নেই, তা নিয়ে আমি কখনো ভাবি না।


-বুথ টাসিংটন।


 


 


 


আল্লাহর আদেশ সমূহের প্রতি প্রগাঢ় ভক্তি প্রদর্শন এবং যাবতীয় সৃষ্ট জীবের প্রতি সহানুভূতি-ইহাই ইসলাম।


 


ফটো গ্যালারি
বিশ্বকাপ জয়ী শামীম ও জয় চাঁদপুরে বিপুলভাবে সংবর্ধিত
মিজানুর রহমান
১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বীরের বেশে দেশে ফেরার পর যুব বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের দুই ক্রিকেটার, চাঁদপুরের কৃতী সন্তান মাহমুদুল হাসান জয় ও শামীম হোসেনকে চাঁদপুরেও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করা হয়েছে। তাঁদেরকে গতকাল বৃহস্পতিবার সকালে উৎসবমুখর পরিবেশে বরণ করে নেয়া হয়। ফুলেল শুভেচ্ছা আর মিষ্টি বিতরণের মাধ্যমে এই দুজনকে ঘিরে উৎসবে মেতে উঠেন চাঁদপুরবাসী।



চাঁদপুর জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা, চাঁদপুর পৌরসভা, ক্লেমন ক্রিকেট একাডেমি, শেখ রাসেল ক্রীড়া চক্র, জেলা ছাত্রলীগ, টেলিভিশন সাংবাদিক ফোরাম, ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন, সোনালী অতীত ক্লাবের পক্ষ থেকে একে একে ফুলেল শুভেচ্ছায় জয় ও শামীমকে বরণ করে নেয়া হয়েছে। মেয়র নাছির উদ্দিন আহমেদ চাঁদপুর পৌরসভার পক্ষ থেকে তাদেরকে ক্রেস্ট প্রদান করেন। জয় ও শামীমকে নিয়ে শহরে আনন্দ শোভাযাত্রাও বের করা হয়। আপন নীড়ে উষ্ণ ভালবাসা পেয়ে তাদের চোখেমুখেও বিশ্বজয়ের উচ্ছ্বাস দেখা যাচ্ছিল।



বৃহস্পতিবার সকালে সোনারতরী লঞ্চযোগে চাঁদপুর ঘাটে পৌঁছায় ফরিদগঞ্জের মাহমুদুল হাসান জয় এবং সড়কযোগে ডিসি অফিসে আসেন শামীম হোসেন। তাদের আগমনে আগে থেকেই উপস্থিত ছিলেন তাদের ক্রিকেট গুরু চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমির প্রতিষ্ঠাতা ও প্রধান কোচ শামীম ফারুকী। সেখানে অপেক্ষায় ছিলেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক শেখ মোঃ মোতালেব, জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ক্লেমন ক্রিকেট একাডেমির সকল পর্যায়ের ক্রিকেটারবৃন্দ, চাঁদপুরের সাবেক ক্রিকেটার এমনকি সাবেক ফুটবল খেলোয়াড়গণ, সর্বোপরি সকল শ্রেণি-পেশার মানুষসহ ক্রিকেট সমর্থকবৃন্দ।



সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার যৌথ উদ্যোগে তাৎক্ষণিক সংবর্ধনায় চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ মাহমুদ জামান বলেন, আইসিসির যুব বিশ্বকাপ জয়ী বাংলাদেশ দলের জয়ের নায়ক ফরিদগঞ্জের মাহমুদুল হাসান জয় ও শামীম হোসেন পাটওয়ারী। তারা চাঁদপুরের চাঁদমুখ। বিশ্বজয়ের পর চাঁদপুরে তাদের প্রথম আগমন। এ উপলক্ষে তাৎক্ষণিক আমরা জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার পক্ষ থেকে বরণ করে নেয়ার জন্যে এ আয়োজন করেছি।



তিনি বলেন, এ দুজনকে নাগরিক সংবর্ধনা দেয়া হবে। এ ব্যাপারে মাননীয় শিক্ষামন্ত্রীর সাথে আলাপ করে দিনক্ষণ ঠিক করা হবে। জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা আবু নাছের বাচ্চু পাটওয়ারী, চাঁদপুরে বিসিবির ক্রিকেট কোচ শামীম ফারুকী, মাহমুদুল হাসান জয় ও শামীম হোসেনের স্বজন আনোয়ার হোসেন, রাশেদ আহমেদ প্রমুখ।



সংবর্ধনার জবাবে জয় ও শামীম তাদের প্রতিক্রিয়ায় বলেন, দেশবাসী সাপোর্ট করাতে বাংলাদেশের সবচেয়ে বড় অর্জন আমরা বিশ্বকাপ জয় করতে পেরেছি। এ গৌরবে চাঁদপুরবাসী খুবই আনন্দিত। দেশের জন্যে এ সাফল্য যাতে অব্যাহত রাখতে পারি সেজন্যে সবার কাছে দোয়া চাচ্ছি।



অনুষ্ঠানে জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তার সাথে জেলা ক্রীড়া সংস্থার সদস্য অজয় কুমার ভৌমিক, মনোয়ার চৌধুরী, সোনালী অতীত ক্লাবের যুগ্ম সম্পাদক বোরহান খান, ফরিদগঞ্জের গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান সোহেল চৌধুরী, জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিয়াজী, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ অন্যান্য ছাত্রনেতাও উপস্থিত ছিলেন। এ সময় সবাইকে মিষ্টি মুখ করানো হয়।



উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত আইসিসির ২০২০ সালের যুব বিশ্বকাপ আসরে চাঁদপুরের মাহমুদুল হাসান জয় সেঞ্চুরিসহ ১৮৪ রান করেন। অপরদিকে শামীম হোসেন পাটওয়ারী বোলার হিসেবে ৪ উইকেট লাভ করেন। এ দুজনের ক্রিকেটে হাতেখড়ি শামীম ফারুকীর চাঁদপুর ক্রিকেট একাডেমিতে।


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১২৭০৩০
পুরোন সংখ্যা