চাঁদপুর, শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


 


assets/data_files/web

সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
হাজী মোঃ কাউছ মিয়ার স্ত্রীর ইন্তেকাল
১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশের প্রখ্যাত ব্যবসায়ী ও সমাজসেবক, পরপর টানা ১৫ বার দেশের শীর্ষ করদাতা, চাঁদপুরের কৃতীসন্তান হাজী মোঃ কাউছ মিয়ার স্ত্রী হাজী মোসাম্মৎ নুর খাতুন আর বেঁচে নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার দিবাগত রাত ৩টার সময় রাজধানীর ধানমন্ডির বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর। তিনি স্বামী, ছেলে, মেয়ে, নাতি-নাতনিসহ অনেক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ জোহর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে মরহুমার জানাজার নামাজ শেষে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়। তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে উন্নত চিকিৎসার জন্যে ভারত, সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ এবং ব্যাংকক হাসপাতালে চিকিৎসা করানো হয়।



হাজী মোঃ কাউছ মিয়ার স্ত্রীর মৃত্যুতে চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী আহম্মদ সরকারসহ বিভিন্ন মহল থেকে শোক ও সমবেদনা জানানো হয়। শোক বিবৃতিতে বিশিষ্টজন ও সমাজের নানা শ্রেণি-পেশার মানুষ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৯৫১২৩
পুরোন সংখ্যা