চাঁদপুর, শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৭-সূরা মুর্সালাত


৫০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। ওযর-আপত্তি রহিতকরণ ও সতর্ক করার জন্য


৭। নিশ্চয়ই তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা অবশ্যম্ভাবী।


৮। যখন নক্ষত্ররাজির আলো নির্বাপিত হইবে,


 


assets/data_files/web

যে ব্যাপারকে নিয়ন্ত্রণ করবার ক্ষমতা আমার নেই, তা নিয়ে আমি কখনো ভাবি না।


-বুথ টাসিংটন।


 


 


 


আল্লাহর আদেশ সমূহের প্রতি প্রগাঢ় ভক্তি প্রদর্শন এবং যাবতীয় সৃষ্ট জীবের প্রতি সহানুভূতি-ইহাই ইসলাম।


 


ফটো গ্যালারি
হাজী মোঃ কাউছ মিয়ার স্ত্রীর ইন্তেকাল
১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশের প্রখ্যাত ব্যবসায়ী ও সমাজসেবক, পরপর টানা ১৫ বার দেশের শীর্ষ করদাতা, চাঁদপুরের কৃতীসন্তান হাজী মোঃ কাউছ মিয়ার স্ত্রী হাজী মোসাম্মৎ নুর খাতুন আর বেঁচে নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ১১ ফেব্রুয়ারি মঙ্গলবার দিবাগত রাত ৩টার সময় রাজধানীর ধানমন্ডির বাসভবনে বার্ধক্যজনিত কারণে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮২ বছর। তিনি স্বামী, ছেলে, মেয়ে, নাতি-নাতনিসহ অনেক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ জোহর বায়তুল মোকাররম জাতীয় মসজিদে মরহুমার জানাজার নামাজ শেষে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়। তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে উন্নত চিকিৎসার জন্যে ভারত, সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ এবং ব্যাংকক হাসপাতালে চিকিৎসা করানো হয়।



হাজী মোঃ কাউছ মিয়ার স্ত্রীর মৃত্যুতে চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আখন্দ সেলিম, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত, রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান হাজী হযরত আলী বেপারী, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আলী আহম্মদ সরকারসহ বিভিন্ন মহল থেকে শোক ও সমবেদনা জানানো হয়। শোক বিবৃতিতে বিশিষ্টজন ও সমাজের নানা শ্রেণি-পেশার মানুষ শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমার আত্মার মাগফেরাত কামনা করেন।



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৪০৯০১
পুরোন সংখ্যা