চাঁদপুর, শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে কৃষকলীগ নেতা ও এমপির নিজ ইউপির চেয়ারম্যানকে কুপিয়ে হত্যার চেষ্টা
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম হারুনকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে একদল সন্ত্রাসী। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তার বাম হাতের দুটি আঙ্গুল পুরো বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে। এছাড়া মাথা ও হাতসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা সদরের পূর্ব বাজারে এ ঘটনা ঘটে।



আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজে নিয়ে ভর্তি করা হয়। একই ঘটনায় বালিথুবা পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মহসিন তপাদারও গুরুতর আহত হন।



জানা গেছে, গতকাল বৃহস্পতিবার ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ও বিশ্বকাপ ক্রিকেট দলের দুই সদস্যের সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিকেলে বাড়ি ফেরার পথে উপজেলা সদরের পূর্ব বাজারে মার্কেন্টাইল ব্যাংকের সামনে পৌঁছলে একদল সন্ত্রাসী তার উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। আহত যুবলীগ নেতা মহসিন তপাদার চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।



প্রত্যক্ষদর্শী এবং আহত চেয়ারম্যান হারুন জানান, ফরিদগঞ্জের এমপি শফিকুর রহমানের অনুসারী উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান, যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিন, সদস্য আলাউদ্দিন ভুঁইয়া, অপু শেখ, পুতুল সরকার, ওয়াসিম আকরাম, আঃ আজিজসহ ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী এ হামলা চালায়।



এ সময় ওই অস্ত্রধারী সন্ত্রাসীরা বাজার এলাকায় ব্যাপক অটো রিকশা, সিএনজি অটো রিকশা ও দোকানপাট ভাংচুর করে। এছাড়া তারা বঙ্গবন্ধু উৎসবের প্লে-কার্ডও ভাংচুর করে।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৫০২৯৩৮
পুরোন সংখ্যা