চাঁদপুর, শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


 


assets/data_files/web

সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
বিশ্বকাপজয়ী চাঁদপুরের দুই ক্রিকেটারের সংবর্ধনায় জেলা পরিষদ চেয়ারম্যান
তোমাদের এ সাফল্যে চাঁদপুর জেলাবাসী গর্বিত ও আনন্দিত
স্টাফ রিপোর্টার
১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান ও ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমির চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় সারাদেশের মানুষ আজ আনন্দে উদ্বেলিত। আমাদের পরম সৌভাগ্য এ চ্যাম্পিয়ন দলে চাঁদপুরের তোমরা দুজন কৃতী ক্রিকেটার ছিলে। তোমাদের সাফল্যে চাঁদপুর জেলাবাসী গর্বিত ও আনন্দিত। তোমরা সারাবিশ্বের কাছে বাঙালি জাতির মাথা উঁচু করেছো। তোমাদের হাত ধরেই আগামীতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বিশ্ব চ্যাম্পিয়ন হবে_এটাই আমাদের প্রত্যাশা। এ অর্জন ধরে রেখে তোমাদের আগামীতে আরো অনেক শিরোপা এনে দিতে হবে জাতিকে। জননেত্রী শেখ হাসিনা ক্রিকেটসহ অন্যান্য খেলাধুলার উন্নয়নে বিশেষ অবদান রেখে চলেছেন। চাঁদপুর জেলা পরিষদ এ জেলার খেলোয়াড়দের পাশে আছে, থাকবে আগামীতেও। আমার খুব ভালো লাগছে এ ভেবে যে, আজ তোমরা যে দুই ক্রিকেটার দেশের মুখ উজ্জ্বল করেছো, তোমাদের শুরুটা আমাদের চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমির মাধ্যমে হয়েছে। আমি আশা করি, এ একাডেমি আগামীতে জাতীয় পর্যায়ের আরো বহু ক্রিকেটার তৈরিতে ভূমিকা রাখবে। এক্ষেত্রে আমার সহযোগিতা অব্যাহত থাকবে।



তিনি বৃহস্পতিবার দুপুরে চাঁদপুর জেলা পরিষদে তাঁর নিজ কক্ষে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী ক্রিকেট দলের সদস্য চাঁদপুরের কৃতী সন্তান শামীম পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন। জেলা পরিষদ ও ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমির পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।



অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য মোঃ নুরুল ইসলাম পাটওয়ারী, ক্লেমন চাঁদপুর ক্রিকেট একাডেমির সাধারণ সম্পাদক ও প্রধান কোচ শামীম ফারুকী, জেলা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক পারভেজ করিম বাবু, জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা শেখ মহিউদ্দিন রাসেল, সার্ভেয়ার নাসির উদ্দিন প্রমুখ।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৬৩৯০৬
পুরোন সংখ্যা