চাঁদপুর, শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


ফটো গ্যালারি
উপজেলাবাসীর পক্ষ থেকে অচিরেই জয় ও শামীমকে গণসংবর্ধনা দেয়া হবে : অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান
প্রবীর চক্রবর্তী
১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


২০২০ সালের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপের বিশ্ব চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের গর্বিত দুই ক্রিকেটার শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয় ফরিদগঞ্জে সংবর্ধিত হলেন। তাদের নিজ উপজেলায় তাদেরকে এখন তাৎক্ষণিক সংক্ষিপ্ত পরিসরে সংবর্ধনা দেয়া হলেও অচিরেই তাদেরকে গণসংবর্ধনা দেয়া হবে বলে জানিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা ক্রিকেট কমিটির সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি শিউলী হরির সভাপ্রধানে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমানের পরিচালনায় এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



শামীম ও জয়ের বিশ্বকাপ জয়ের ভূমিকার কথা স্মরণ করে প্রধান অতিথি বলেন, আমরা ফরিদগঞ্জবাসী আনন্দিত ও গর্বিত। কারণ, ক্রীড়াক্ষেত্রে বাংলাদেশ বিশ্বজয়ের কৃতিত্ব দেখালো। বাংলাদেশের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের সদস্যরা বিশ্বকে জয় করলো। সেই দলের দুই অন্যতম সদস্য শামীম হোসেন ও মাহমুদুল হাসান জয়। সেমি-ফাইনালে জয়ের অসাধারণ ইনিংস আমাদেরকে ফাইনালে নিয়ে গেছে। আর পুরো টুর্নামেন্টে ছিলো শামীমের অলরাউন্ডিং পারফরমেন্স। আমরা চাই ভবিষ্যতে এ দুই তারকাকে সামনে রেখে আমাদের নূতন প্রজন্ম ভালো খেলোয়াড় হতে আগ্রহী হবে।



তিনি বলেন, আজকের এ সংবর্ধনা নামমাত্র দেয়া হচ্ছে। অচিরেই উপজেলাবাসীর পক্ষ থেকে আমাদের এ দুই কৃতী সন্তানকে গণসংবর্ধনা দেয়া হবে। এর আগে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা ক্রীড়া সংস্থা, ফরিদগঞ্জ প্রেসক্লাব, জেলা পরিষদের ফরিদগঞ্জের দুই সদস্য, যুবলীগের পক্ষে এবং ইউপি চেয়ারম্যানদের পক্ষে এ দুই কৃতী সন্তানকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষে শামীম হোসেন ও মাহমুদুল হাসান জয়কে সম্মাননা স্মারক দেয়া হয়।



উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, মাজুদা বেগম, ইউপি চেয়ারম্যান সোহেল চৌধুরী, এএইচএম হারুন, চাঁদপুর ক্লেমন ক্রিকেট একাডেমির প্রধান কোচ শামিম ফারুকী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, জেলা পরিষদ সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, যুবলীগ নেতা আকবার হোসেন মনির প্রমুখ।



তাৎক্ষণিক সংবর্ধনার জবাবে শামীম হোসেন ও মাহমুদুল হাসান জয় বলেন, নিজের উপজেলাবাসীর ভালোবাসা পেয়ে আমরা আবেগাপ্লুত। তাদের এ ভালোবাসা আমাদেরকে আরো ভালো খেলার জন্যে উদ্বুদ্ধ করবে। এর আগে মোটরসাইকেল শোভাযাত্রা এবং ক্লেমন ক্রিকেট একাডেমির শিক্ষার্থী ও বিপুল সংখ্যক ক্রীড়াপ্রেমী লোকজন শোভাযাত্রার মাধ্যমে শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয়কে চাঁদপুর থেকে ফরিদগঞ্জে নিয়ে আসে।



 


আজকের পাঠকসংখ্যা
২৪৮৪৭০২
পুরোন সংখ্যা