চাঁদপুর, শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


ফটো গ্যালারি
ভালোবাসা দিবসে হাজীগঞ্জে বসছে বিএনপির মিলনমেলা
কামরুজ্জামান টুটুল
১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আজ ১৪ ফেব্রুয়ারি শুক্রবার হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা বিএনপির মিলনমেলা বসবে। এ উপলক্ষে ব্যাপক প্রস্তুতি শেষ হয়েছে। কয়েক সহস্রাধিক নেতা-কর্মীর অংশগ্রহণে মিলনমেলা অনুষ্ঠিত হবে কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী পরিষদের সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হকের হাজীগঞ্জের সোনাইমুড়ি গ্রামের বাসভবনের বাগান বাড়িতে। তবে এই মিলনমেলায় নেতা-কর্মীদের অংশগ্রহণে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি কমিটি গঠন করা হবে বলে নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে।



এই মিলনমেলায় দিনব্যাপী কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণের জন্য নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার বিএনপির সমন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক। ইতিমধ্যে সোনাইমুড়ির বাগানবাড়িতে বিশালাকার প্যান্ডেলসহ তোরণ নির্মাণ করা হয়েছে। এতে অংশগ্রহণ করবেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ, জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দসহ হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির সিনিয়র পর্যায়ের নেতৃবৃন্দ।



এ ব্যাপারে জানতে চাইলে দুই উপজেলা বিএনপির সমন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেন, আসলে নেতা-কর্মীদের মাঝে চাঙ্গাভাব ধরে রাখার জন্যে আমাদের এই আয়োজন। এমনিতে মামলা-হামলায় আমাদের হাজার হাজার নেতা-কর্মী বিপর্যস্ত। তাদের একটু মানসিক পরিবর্তনের জন্য আমরা সাংগঠনিভাবে এই মিলনমেলার আয়োজন করেছি। অপর এক প্রশ্নে এই রাজনীতিবিদ বলেন, নেতা-কর্মীরা নিজেরা চাইলে কমিটি গঠনের প্রক্রিয়া করা হবে। তবে আমরা যা-ই কিছু করি না কেন, গণতান্ত্রিক প্রক্রিয়ার বাইরে কোনো কমিটি গঠন করবো না।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৪৯৮৭১৫
পুরোন সংখ্যা