চাঁদপুর, শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১ ফাল্গুন ১৪২৬, ১৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


 


assets/data_files/web

সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
ভালোবাসা দিবসে হাজীগঞ্জে বসছে বিএনপির মিলনমেলা
কামরুজ্জামান টুটুল
১৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে আজ ১৪ ফেব্রুয়ারি শুক্রবার হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা বিএনপির মিলনমেলা বসবে। এ উপলক্ষে ব্যাপক প্রস্তুতি শেষ হয়েছে। কয়েক সহস্রাধিক নেতা-কর্মীর অংশগ্রহণে মিলনমেলা অনুষ্ঠিত হবে কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী পরিষদের সদস্য ও চাঁদপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মমিনুল হকের হাজীগঞ্জের সোনাইমুড়ি গ্রামের বাসভবনের বাগান বাড়িতে। তবে এই মিলনমেলায় নেতা-কর্মীদের অংশগ্রহণে হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপি কমিটি গঠন করা হবে বলে নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে।



এই মিলনমেলায় দিনব্যাপী কর্মসূচিতে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণের জন্য নেতা-কর্মীদের আহ্বান জানিয়েছেন চাঁদপুর-৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচনী এলাকার বিএনপির সমন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক। ইতিমধ্যে সোনাইমুড়ির বাগানবাড়িতে বিশালাকার প্যান্ডেলসহ তোরণ নির্মাণ করা হয়েছে। এতে অংশগ্রহণ করবেন বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ, জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দসহ হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা ও পৌর বিএনপির সিনিয়র পর্যায়ের নেতৃবৃন্দ।



এ ব্যাপারে জানতে চাইলে দুই উপজেলা বিএনপির সমন্বয়ক ইঞ্জিনিয়ার মমিনুল হক বলেন, আসলে নেতা-কর্মীদের মাঝে চাঙ্গাভাব ধরে রাখার জন্যে আমাদের এই আয়োজন। এমনিতে মামলা-হামলায় আমাদের হাজার হাজার নেতা-কর্মী বিপর্যস্ত। তাদের একটু মানসিক পরিবর্তনের জন্য আমরা সাংগঠনিভাবে এই মিলনমেলার আয়োজন করেছি। অপর এক প্রশ্নে এই রাজনীতিবিদ বলেন, নেতা-কর্মীরা নিজেরা চাইলে কমিটি গঠনের প্রক্রিয়া করা হবে। তবে আমরা যা-ই কিছু করি না কেন, গণতান্ত্রিক প্রক্রিয়ার বাইরে কোনো কমিটি গঠন করবো না।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭৯৯৩৬৮
পুরোন সংখ্যা